এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১০ নভেম্বর ২০২০, ১৬:২১

আপডেট: ১০ নভেম্বর ২০২০, ১৬:২১

৫৪১

শেয়ার:

জেড এইচ হিউম্যান চ‍্যারিটির উদ্যোগে রচনা প্রতিযোগিতা

লক্ষ্মীপুরের রায়পুরে এম, এম এ কাদের একাডেমীতে জেড এইচ হিউম্যান চ‍্যারিটির উদ্যোগে রচনা প্রতিযোগিতা ও বিতর্ক কর্মশালার আয়োজন করা হয়েছে।

News

কর্মশালায় সভাপতিত্ব করেন এম এম এ কাদের একাডেমীর প্রধান শিক্ষক , হারুনুর রশিদ। 

 প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর জেলা ব্যাপন প্রতিনিধিসাইফুর রহমান রাকিব ও রায়পুর উপজেলা প্রতিনিধি মোঃ মাইনুদ্দিন। আরো উপস্থিত ছিলেন, জেড এইচ হিউম্যান চ‍্যারিটির প্রধান নির্বাহী জিহাদ হোসেন রাহাত, সংস্থার জেলা সমন্বয়ক সাগর হোসেন ও উপজেলা সমন্বয়ক ইসরাত জাহান তিন্নী। 


 রচনা প্রতিযোগিতায় অষ্টম ও দশম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে। 

ব্রার্দাস ইকো ক্রাফট বাংলাদেশ ও ব্যাপন এর সৌজন্য ১ম,২য় ও ৩য় স্থান অর্জনকারী শিক্ষার্থীদের পুরস্কিত করা হয় এবং বাকি শিক্ষার্থীদের সাত্বনা পুরস্কার প্রদান করা হয়। উক্ত কর্মশালায় বক্তারা বির্তক ও শিক্ষার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন।


রচনা প্রতিযোগিতা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com