এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

জাহাঈীর পারভেজ খোকসা প্রতিনিধি

প্রকাশিত: ০৭ নভেম্বর ২০২০, ১২:৫১

আপডেট: ০৭ নভেম্বর ২০২০, ১২:৫১

৩৫১

শেয়ার:

খোকসা পৌর বাসীর সেবা করতে চাই

তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি। এবার মেয়র নির্বাচিত হয়ে পৌরবাসীর সেবা করতে চাই।

News

কুষ্টিয়ার জেলার খোকসা উপজেলায় আসন্ন পৌরসভা নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। এরই মধ্যে মেয়র ও কাউন্সিলর পদপ্রার্থী হিসেবে প্রচার প্রচারনা শুরু করেছে প্রার্থীরা । 


সেই ধারাবাহিকতাই খোকসা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র হাসেম আলী তার নির্বাচনী প্রস্ততি সম্পর্কে কথা বলেন, আমি তিনবার কাউন্সিলর নির্বাচিত হয়েছি, দুইবার কুষ্টিয়া জেলার শ্রেষ্ঠ কাউন্সিলর হিসেবে মাওলানা হামিদ খান ভাষানী সম্মাননা পদক ও সম্রাট আকবর সম্মাননা পদক পেয়েছি। আর মানুষের ভালোবাসা পেয়েছি অনেক যার ঋণ শোধ করতে পারবোনা কোন দিনও। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে মানুষের পাশে থাকার চেষ্টা করেছি, শুধু আমার ওয়ার্ড নয় খোকসা পৌরসভার নয়টি ওয়ার্ডের যে কোন ওয়ার্ডের মানুষ আমাকে ডাকলে আমি তাদের ডাকে সাড়া দিয়ে তাদের সমস্যাগুলো নিয়ে কাজ করেছি। কিন্তু একজন ওয়ার্ড কাউন্সিলর এর ক্ষমতা খুবই সীমিত তাই এবার সীমাবদ্ধতা কাটিয়ে খোকসা বাসীর সেবা করার জন্য মেয়য় পদপ্রার্থী হিসেবে নির্বাচন করতে চাই। এবং আমি বিশ্বাস করি খোকসাবাসী আমাকে ভালোবাসে এবং তারা আমাকে তাদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করে তাদের সেবা করার সুযোগ দিবেন। আমি সকলের দোয়া, সমর্থন ও সহযোগীতা চাই।


নির্বাচন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com