এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান, নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৬ নভেম্বর ২০২০, ১৭:২৮

আপডেট: ০৬ নভেম্বর ২০২০, ১৭:২৮

২৮ ৫১৬

শেয়ার:

"নড়াইলে স্বেচ্ছাসেবক-লীগের দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত"

নড়াইলে শেখ হেলাল উদ্দিন এমপির রোগ মুক্তি কামনা করেই স্বেচ্ছাসেবক-লীগের দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়েছে।

News

দক্ষিণ পশ্চিমাঞ্চলের উন্নয়নের রূপকার,ও ওই অঞ্চলের আওয়ামী পরিবারের অভিভাবক,জননেতা শেখ হেলাল উদ্দিন (এম.পি)-র আশু রোগমুক্তি ও সুস্থ্যতা কামনা,করে বাংলাদেশ আওয়ামী-স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে নড়াইল স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি তারিকুল ইসলাম উজ্বল ও সাধারণ সম্পাদক এসএম পলাশ (৫নভেম্বর)বিকাল ৫ ঘটিকার সময় নড়াইল জেলা আওয়ামী-লিগ নিজ কার্যালয়ে এ দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়েছে।

দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,নড়াইল জেলা স্বেচ্ছাসেবক-লীগের সভাপতি,তারিকুল ইসলাম উজ্বল,সাধারণ সম্পাদক,এসএম পলাশ,আওয়ামীলিগ নেতা মিলন খান,যুবলীগ নেতা,গাউছুল আজম মাসুম,মিসকাতুল লিটু,নারি নেত্রী সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ প্রমূখ।

শেখ হেলাল উদ্দিনের রোগমুক্তি কামনা বরেই নড়াইলে দোয়া মাহ্ফিলের আয়োজন করা হয়,এসময় সকল নেতা গণ শেখ হেলাল উদ্দিনের জন্য দোয়া করেন,যেন শেখ হেলাল দ্রুত সুস্থ্য হয়ে সাধারন জনগণের সেবা করতে পারে বলে দোয়া করেন সকোল নেতা কর্মিগণ।

ধর্ম

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com