এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ মে ২০২৪ রবিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৫ নভেম্বর ২০২০, ১৯:৩১

আপডেট: ০৫ নভেম্বর ২০২০, ১৯:৩১

৩৭৬

শেয়ার:

"নড়াইলে ১৭টি ড্রিংক কীট প্রদান করেছে ইউএসভিত্তিক আমেরিকার্স ট্রাস্ট চ্যারিটি প্রতিষ্ঠান"

নড়াইলে সাধারণ মানুষের সুপেয় নিরাপদ পানি প্রাপ্তির জন্য ১৭টি ওয়াটারপিউরিফাইং ড্রিংক কীট প্রদান করেছে আমেরিকা ভিত্তিক ট্রাস্ট চ্যারিটি প্রতিষ্ঠান আমেরিকার্স।

News

এ উপলক্ষে বুধবার (০৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় নড়াইল সদর হাসপাতালে ৪টি ওয়াটারপিউরিফাইং ড্রিংক কীট স্থাপন করা হয়। ড্রিংক কীটগুলি স্থাপন শেষে হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুর শাকুর এর উদ্বোধন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আ, ফ, ম মশিউর রহমান, নড়াইল পৌরসভার সাবেক কমিশনার আব্দুর রশীদ মন্নু, আমেরিকার্স সংস্থার প্রতিনিধি আরিফ মোহাম্মদ মাসুম, আনজুমান মাফিদুল ইসলাম নড়াইলের প্রতিনিধি এম এম মোসলেম উদ্দিন নাননুসহ হাসপাতালের সিনিয়র নার্সসহ স্থানীয় গণ্যমান্য ব্রক্তিবর্গ।

এ সময় সংস্থাটি প্রতিনিধিরা জানান, স্থানীয়ভাবে এ কর্মসূচি বাস্তবায়নে আনজুমান মাফিদুল ইসলামের সহযোগিতায় নড়াইল জেলায় এই ১৭টি ড্রিংকীট স্থাপন করা হচ্ছে। পাশাপাশি এ ড্রিংকীটসের ব্যবহার বিধি সম্পর্কে প্রশিক্ষণও দেয়া হবে।
জানাগেছে, ওয়াটারপিউরিফাইং ড্রিংক কীট সমূহ সক্রিয় করতে এর সাথে ১টি বেসিন, টয়লেট ও পানির লাইন সংযোগ করা হবে।

উল্লেখ্য, এই প্রতিষ্ঠানের মাধ্যেমে এর আগে প্রথম সারির করোনা যোদ্ধা পুলিশ, স্বাস্থ্য কর্মী, বঙ্গবন্ধু স্কোয়াড সাংবাদিকদের মাঝে কেএন-৯৫ ফেস মাস্ক নড়াইলে বিতরণ করা হয়।
এসব সহযোগিতা করেছেন নড়াইলের প্রিয়মুখ স্বাস্থ্য সেক্টরে দির্ঘদিন যাবৎ ইউএন সংগঠনের সাথে যুক্ত থেকে দেশে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কামরুল আহসান পপলু। তার আন্তরিক প্রচেষ্টায় আমেরিকা ভিত্তিক ট্রাস্ট চ্যারিটি প্রতিষ্ঠান আমেরিকার্স এসব সহযোগিতা নড়াইলের মানুষরে জন্য করেছেন তিনি।
উল্লেখ্য, ‘ইউথ গুড হেলথ, এ্যনিথিং ইজ পসিবল’ এই ধারনাকে সামনে রেখে আমেরিকার্স ইউএস ভিত্তিক একটি বিশ্বস্থ দাতব্য সংস্থাটি বিশ্বব্যাপী ১৯৭৯ সালে প্রতিষ্ঠার পর থেকে ১৬৪টি দেশে মানসম্পন্ন চিকিৎসা সহায়তা এবং উদ্ভাবনী স্বাস্থ্য কর্মসূচিতে ১৭ বিলিয়ন ডলারেরও বেশি বিতরণ করেছে এই প্রতিষ্ঠানটি।

নিরাপদ পানি

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com