এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মাহমুদুল হাসান, সাপাহার (নওগাঁ) প্রতিনিধি:-

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০২০, ০৯:২৮

আপডেট: ০৪ নভেম্বর ২০২০, ০৯:২৮

৩৫২

শেয়ার:

সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জেল হত্যা দিবস পালিত

নওগাঁর সাপাহারে ঐতিহ্যবাহী পাইলট উচ্চ বিদ্যালয়ের উদ্যোগে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে।

News

৩ নভেম্বর মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে বিদ্যালয়ের অফিস কক্ষে প্রধান শিক্ষক সাজেদুল আলমের সভাপতিত্বে  দিবসটির গুরুত্ব তুলে ধরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঘনিষ্ঠ সহচর শহীদ জাতীয় চার নেতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানিয়ে আলোচনা করা হয়। আলোচনা সভা শেষে জাতীয় চার নেতার বিদেহী আত্মার মাগফিরাত কামনা  করে দেশ ও জাতির উদ্দেশ্যে বিশেষ দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্ম শিক্ষক মাওলানা ফরহাদ হোসেন।

এ সময় সাপাহার উপজেলা একাডেমিক সুপারভাইজার নাজমা আকতার সহ সাপাহার পাইলট উচ্চ বিদ্যালয়ের সকল শিক্ষক ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

জেল হত্যা দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com