এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

মিশকাতুজ্জামান নড়াইল জেলা প্রতিনিধি:

প্রকাশিত: ০৪ নভেম্বর ২০২০, ০৯:২৬

আপডেট: ০৪ নভেম্বর ২০২০, ০৯:২৬

৩৫৪

শেয়ার:

"কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় নড়াইলের ৫ জন নিহত"

কুষ্টিয়ার বিত্তিপাড়ায় ট্রাক- অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে একজন নারী(মানসিক রোগী)সহ মোট পাঁচ জন নিহত হয়েছে। নিহত পাঁচ জনের বাড়ি নড়াইলে।

News

জানা যায়,আজ মঙ্গলবার (৩ নভেম্বর) পাবনা মানসিক হাসপাতাল থেকে একজন নারী মানসিক রোগীসহ সর্বমোট পাঁচজন নড়াইলের উদ্দেশ্যে রওনা দেন। খুলনা-কুষ্টিয়া মহাসড়কে বিত্তিপাড়ার এগারোমাইল নামক স্থানে পৌছালে ঝিনাইদহ থেকে কুষ্টিয়ার উদ্দেশ্যে ছেড়ে আসা বীজ বোঝাই একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে অ্যাম্বুলেন্সে থাকা নড়াইলের পাঁচ ব্যাক্তি ঘটনাস্থলে মারা যায়।

নিহতরা হলেন নড়াইলের লোহাগড়া উপজেলার লক্ষিপাশার অ্যাম্বুলেন্স চালক টিপু, গাড়ির মালিক মফিজ ও তার স্ত্রী ছেলেসহ মোট পাঁচজন।

পুলিশ জানায়, ঘাতক ট্রাকটিকে আমরা আটক করেছি। তবে চালক পালিয়েছে।আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এক্সিডেন্ট

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com