এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২০, ১৮:৫৫

আপডেট: ০৩ নভেম্বর ২০২০, ১৮:৫৫

৪৯৬

শেয়ার:

লক্ষ্মীপুরের রায়পুরে শোকাবহ জেল হত্যা দিবস পালিত।

৩ ই নভেম্বর শোকাবহ জেল হত্যা দিবস উপলক্ষ্যে রায়পুর পৌর ও উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে রালি মিলাদ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

News

আজ মঙ্গলবার (০৩ নভেম্বর) বিকেল ৪টায় রায়পুর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মামুনূর রশিদ সভাপতিত্বে ও রায়পুর পৌর আওয়ামীলীগের আহবায়ক কাজী জামসেদ কবীর বাক্কিবিল্লাহর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশীদ, রায়পুর পৌরসভার মেয়র হাজী ইসমাইল খোকন, সাবেক মেয়র রফিকুল হায়দার বাবুল পাঠান,  রায়পুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এড. মারুফ বিন জাকারিয়া,  প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, সাবেক ছাত্রনেতা গিয়াসউদ্দিন রুবেল ভাট, রায়পুর পৌর ছাত্রলীগের আহবায়ক মাহবুবুর রহমান রিজভী সহ রায়পুর  উপজেলার আওয়ামী লীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ গন।




আলোচনা সভায় বক্তারা বলেন, ১৫ আগস্টের কাল রাত্রিতে বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্যদের নৃশংসভাবে হত্যা করার পর আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার জন্য ৩ নভেম্বর জেলের ভিতরে কারাবন্দি অবস্থায় বঙ্গবন্ধুর সহচর জাতীয় চার নেতা বাংলাদেশের প্রথম অস্থায়ী রাষ্ট্রপতি সৈয়দ নজরুল ইসলাম, প্রধানমন্ত্রী তাজ উদ্দীন আহমদ, মন্ত্রিসভার সদস্য ক্যাপ্টেন এম মনসুর আলী এবং এ এইচ এম কামরুজ্জামানকে হত্যা করে ঘাতকরা। ইতিহাস ৪ নেতার হত্যাকারীদের বিচার করেছে। হত্যা ও ষড়যন্ত্রের রাজনীতির আজ অবসান হয়েছে। বাঙালি জাতি সব-সময় এ চার নেতার আত্মত্যাগকে স্মরণ রাখবে।


জেল হত্যা দিবস

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com