এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২০, ১৭:৫২

আপডেট: ০৩ নভেম্বর ২০২০, ১৭:৫২

৪২১

শেয়ার:

সাতক্ষীরায় যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার আটক-১

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় আবির হোসেন বাবু (২৮) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নৃশংস এই ঘটনাটি ঘটেছে আজ মঙ্গলবার(৩নভেম্বর) জেলার কালিগঞ্জ উপজেলার নীলকণ্ঠপুর গ্রামে। নিহত নিলকন্ঠপুর গ্রামের আব্দুর রহিমের ছেলে। এই ঘটনায় একজনকে আটক করেছে পুলিশ।

News

স্থানীয়রা জানান, আজসকালে বাবুর ঝুলন্ত  লাশ দেখে আমরা  পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ  উদ্ধার করে থানায় নিয়ে যায়।

পুলিশ জানায়, প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে রাতের কোন একসময়ে  কেউ তাকে হত্যার পর লাশ  গাছে ঝুলিয়ে রেখে গেছে। বিষ্ণুপুর  ইউনিয়ন পরিষদের  মেম্বর  খলিলুর রহমান জানান,

গতকাল সন্ধ্যা থেকে রাত ১০টা পর্যন্ত বাঁশতলা বাজারে চায়ের দোকানে নিহত  বাবুকে ঘোরাফেরা করতে যায় ।তবে তাকে পূর্ব পরিকল্পিতভাবে তাকে হত্যা করা হতে পারে । তার শরীরের আঘাতে চিহ্ন ও  হাত এবং পায়ের নখে রক্তে ভেজা ছিল ।  যেহেতু ঘটনাস্থল  তার বাড়ি হতে শত   গজ দূরে পুকুর পাড়ে গাছের ডালের  গলায় স্ত্রীর ওড়না পেঁচানোর  তাকে ঝুলিয়ে রাখে হত্যাকারীরা।


বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দীন জানান, যেহেতু এই হত্যাকান্ডটি পূর্বপরিকল্পিত বলে ধারনা করা হচ্ছে আমি  তদন্তপূর্বক হত্যাকারীদের শাস্তির জোর  দাবি জানাই ।


কালিগঞ্জ থানার অফিসার ইনচার্জ  (ওসি) দেলোয়ার হোসেন জানান,,লাশের শরীরে একাধিক আঘাতের চিহ্ণ পাওয়া গেছে। আমরা ধারনা করছি এটি একটি হত্যাকান্ড হতে পারে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে । এই ঘটনায় নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। থানায় একটি হত্যা  মামলা দ্বায়ের করা হয়ে  মামলা নং-৪(তারিখ-৩-১১-২০২০)


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com