এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ০৩ নভেম্বর ২০২০, ১৩:০৯

আপডেট: ০৩ নভেম্বর ২০২০, ১৩:০৯

৪৭১

শেয়ার:

রায়পুরে ডাকাতিয়া নদী রক্ষা সংগ্রাম পরিষদের মানববন্ধন অনুষ্ঠিত।

লক্ষ্মীপুরের রায়পুরে অবৈধ দখলদারদের হাত থেকে ডাকাতিয়া নদীকে মুক্ত করার দাবীতে সর্বস্তরের জনগণের অংশ গ্রহনে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

News

ডাকাতিয়া নদী রক্ষা সংগ্রাম পরিষদের উদ্দ্যোগে ঢাকা-রায়পুর মহা সড়কস্থ রায়পুর পৌর শহরের থানা ভবনের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় বক্তব্য রাখেন, রায়পুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, ডাকাতিয়া নদী রক্ষা সংগ্রাম পরিষদের সভাপতি সাংবাদিক প্রদীপ কুমার রায়, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম কুট্টি সহ নদী পাড়ের সর্বস্তরের জনগণ।

মানববন্ধনে রায়পুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশিদ তার বক্তব্যে বলেন, মেয়র খোকন কিভাবে নিজে পৌরসভা থেকে নদী লীজ দেন। আর কি করে ডাকতিয়া নদীর একটি অংশের সরকার লীজ দিয়েছে বলে নিছে মাছ চাষ ও নদীর মাছ ধরে খাচ্ছেন। আমরা জেলা প্রশাসকের সাথে আলাপ করলে তিনি আমাদের বলেছেন, বর্তমান সরকারের আমলে কোন নদী লীজ দেওয়া হচ্ছেনা, এটা মিথ্যা ও ভূঁয়া। আমরা এ নদীর দখল বাণিজ্যের বিষয়ে সরকারের উর্দ্ধতন মহলের তদন্ত ও আইনানুগ ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানাচ্ছি। 

এসময় অন্যান্ন বক্তারা বলেন মেয়র খোকন সহ সকল অবৈধ দখলদারদের হাত থেকে ডাকাতিয়া নদীকে রক্ষা করে এবং নদীর উপর দিয়ে অবৈধ বাঁধসমূহ অপসারণ করে ডাকাতিয়া নদীকে পূর্বের অবস্থায় ফিরিয়ে আনার জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। শীঘ্রই ডাকাতিয়া নদীকে দখলমুক্ত না করা হলে আরো কঠোর আন্দোলন ঘোষণা করা হবে বলে হুশিয়ারী দেন।


নদী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com