এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

হোসাইন মির্জা হবিগঞ্জ প্রতিনিধি :-

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২০, ১৭:৪৯

আপডেট: ০১ নভেম্বর ২০২০, ১৭:৪৯

৪২ ৬৫৩ ১৭

শেয়ার:

চুনারুঘাটে ভারতীয় সীমান্তে ৯০০ কেজি চা পাতাসহ গাড়ি আটক

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলায় ৯০০ কেজি চা পাতা সহ একটি পিকআপ গাড়ী আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)

News

(৩১ অক্টোম্বর) শনিবার বিকাল ৪টায় উপজেলার আমতলী থেকে পিকআপ ভর্তি চা পাতা জব্ধ করে চিমটিবিল বিজিবি।


চিমটিবিল সীমান্তের সুবেদার মোঃ আবু তাহের বলেন গোপন সংবাদে জানতে পারেন  চুনারুঘাটের আমতলি দিয়ে ভারতীয় নিন্মমানের চাপাতা যাচ্ছে। খবর পেয়ে দ্রুত সেখান থেকে একটি পিকাআপ নং ঢাকা মেট্রো – ন – ২০-২৬৬৮ সহ ৯০০ নয়শত কেজি চা পাতা সহ গাড়িটি আটক করেন।


এ সময় চোরা কারবারিরা বিজিবিরর অবস্থান টের পেয়ে পালিয়ে যায়। আটক চা পাতার সিজার মুল্য ২ লক্ষ ৭০ হাজার টাকা ও পিকআপ মুল্য ৮ লক্ষ টাকা।


বিজিবি হবিগঞ্জ-৫৫ ব্যাটালিয়নের অধিনায়ক(সিও) লেঃ কর্ণেল সামিউন্নবী চৌধুরী বলেন, সীমান্তের চোরাচালান রোধ করতে বিজিবির অভিযান চলবে। বিশেষ করে মাদকের ব্যাপারে জিরো ট্রলারেন্স নীতি অব্যাহত থাকবে।


চোরা-কারবারি ও তাদের মদদদাতা যেই হোক তার কোন রাজনৈতিক বা পারিবারিক পরিচয় বিবেচনা করা হবে না।অপরাধীরা শুধুই অপরাধী হিসাবে গণ্য হইবে। তাই তিনি চোরাকারবারি দের কে সে পথ ছেড়ে এসে আত্মসমর্পন করে সংশোধন হওয়ার আহব্বান জানান।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com