এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৮ মে ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান আজিজ

প্রকাশিত: ০১ নভেম্বর ২০২০, ১০:২৭

আপডেট: ০১ নভেম্বর ২০২০, ১০:২৭

৭৩৫ ২৬

শেয়ার:

কুয়েতে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়া রেমিট্যান্স যোদ্ধা রায়হানকে দেশে পাঠালো প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখাঃ

বাংলাদেশে প্রবাসীর অধিকার পরিষদ কুয়েত শাখার পক্ষ থেকে কুয়েত প্রবাসী রায়হানকে দেশে ফেরানোর সর্বাত্মক সহযোগিতা ও তার চিকিৎসা বাবদ ৫৪,১০০ টাকা সহায়তা করা হয়।

News

কিশোরগঞ্জে জেলার কটিয়াদী উপজেলার, বনগ্রাম ইউনিয়নের দাসের গাঁও গ্রামের কুয়েত প্রবাসী রায়হান বেশকিছুদিন হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর তার মানসিক অবস্থার অবনতি ঘটে। বিষয়টি বাংলাদেশ প্রবাসীদের পরিষদ  কুয়েত শাখার নজরে আসলে তারা তার সাথে দেখা করেন। রায়হান বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার সদস্যদের দেখে তাদের কাছে দেশে যাওয়ার আকুতি জানান। বিষয়টি বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ কুয়েত শাখার প্রধান সমন্বয়ক সিফাত হোসেন কে অবহিত করা হলে, সহ সমন্বয়ক রবিউল হক, কাউসার তালুকদার, সোহাগ, এনামুল, জাহাঙ্গীর সহ অারও অনেককে দায়িত্ব দেওয়া হয়।  রায়হানের এই ইচ্ছাকে পূরণ করার লক্ষ্যে বাংলাদেশে প্রবেশ অধিকার পরিষদ কুয়েত শাখার সদস্যরা তার সার্বিক  সহযোগীতা করেন। দেশে যাওয়ার আগে রায়হানের করোনা টেস্ট করানো হয়, পরে বাংলাদেশ বিমানে একটি ফ্লাইটে গত শুক্রবার তাকে দেশে পাঠানো হয়। এছাড়াও রায়হানের পরিবারের জন্য উপহার সামগ্রী এবং তার চিকিৎসা বাবদ ৫৪,১০০  টাকা উপহার হিসেবে দেওয়া হয়। কুয়েত সময় দুপুর ২ টায় রায়হান কুয়েত বিমানবন্দর থেকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা হয়। বাংলাদেশ সময় আনুমানিক রাত নয়টায় রায়হান  বাংলাদেশে পৌঁছান। বাংলাদেশ থেকে বাংলাদেশে প্রবাসী অধিকার পরিষদের পক্ষ থেকে ভাড়াকৃত মাইক্রো বাসে  করে বিমানবন্দর থেকে  তাকে তার নিজ বাড়িতে পৌঁছে দেয়া হয়।শনিবার বাংলাদেশ যুব অধিকার পরিষদ বাংলাদেশ ছাত্রঅধিকার পরিষদের কিশোরগঞ্জ জেলার চটিয়াদি ও পাকুনন্দীয়া উপজেলার সদস্যরা তার বাসায় গিয়ে তার সাথে দেখা করেন। এ সময় রায়হানের পরিবারের হাতে ৫৪১০০ টাকা তুলে দেওয়া হয় ।


প্রবাসী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com