এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম ( আজিজ)

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ২০:১৫

আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ২০:১৫

৫০৩

শেয়ার:

চাঁদে মিশন পাঠাচ্চে আমিরাত

মধ্যপ্রাচ্যের পরাশক্তি হিসাবে বারবার প্রমাণ করে যাচ্ছে সংযুক্ত আরব আমিরাত । জ্ঞান- বিজ্ঞান , সামরিক বাহিনী , আন্তর্জাতিক রাজনীতি , অর্থনীতি সব কিছুতে নিজদের অবস্তান শক্ত ভাবে প্রমাণ যাচ্ছে তাড়া ।

News

এভার আমিরাত  ঘোষণা দিয়েছে  ২০২৪ সালে চাঁদে মিশন পাটাবে চাঁদে মিশন পাঠানোতেে আরব দেশ গুলোর মধ্যে  আরব আমিরাতই হবে প্রথম ।

মোহাম্মদ বিন রাশিদ মহাকাশ গবেষণা কেন্দ্রর  (এমবিআরএসসি) আগামী ১০ বছরের পরিকল্পনার  অংশ হিসাবে  ঘোষণা  দেন  আমিরাতের উপ -রাস্ট্রপতি  প্রধান মন্ত্রী  ও দুবাইয়ের শেখ মুহাম্মদ  বিন রাশিদ  আল মাখতুম । শেখ মুহাম্মদ  এক টুইটারে বার্তায় বলেন,  মহাকাশ গবেষণার উদ্ভাবন  পরিকল্পনা ও ভবিষ্যৎ গঠনে ব্যাপক ভুমিকা পালন করবে আরব আমিরাত।

বিজ্ঞান, প্রযুর, ও উদ্ভাবনে পৃথিবীর ভবিষ্যৎ  গড়তে    ব্যাপক ভাবে  কাজে করছে  আমাদের তরুণ প্রজন্ম  প্রকৌশলী ও  গবেষণা কেন্দ্রের পরিচালনা পরিষদের প্রধান হামাদ  আল মানসুরি বলেন । মহন প্রেসিডেন্টের সর্বাত্বাক সহায়তা  আমরা মানব জাতির  ভবিষ্যৎ  নির্মাণে  এটি একটি স্নরনীয়  ও চেষ্টত্ব  অর্জন  নতুন  পুর্বে যাত্রা  করছি ।


এর আগে গত ২০ জুলাই  প্রথম আরব দেশ হিসাবে   মঙ্গল গ্রহে  অভিযান শুরু করে  আরব আমিরাত  হোপ ২০২১ সালের  ফেরুয়ারী মাসে  ফিরও আসার কথা রয়েছে  এছাড়া  ও দেশটিতে ছায়া  মঙ্গল গ্রহ তৈরির কাজ চলছে ।


চাঁদের মিশন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com