এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৪

আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৮:১৪

৪৪৬

শেয়ার:

লক্ষ্মীপুরের রায়পুরে হায়দরগন্জে বিট পুলিশিং এর মতবিনিময় সভা অনুষ্ঠিত।

"বিট পু‌লি‌শিং সফল ক‌রি, অপরাধ মুক্ত সমাজ গ‌ড়ি" এ প্রতিপা‌দ্যে আজ (২৯ সে‌প্টেম্বর) মঙ্গলবার সকালে স্বাস্থ্যবিধি মেনে লক্ষ্মীপু‌রের রায়পুর থানাধীন ১নং চর আবাবিল ইউনিয়ন (বিট নং-১১) বিট পুলিশিং এর মত‌ বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হয়ে‌ছে।

News

এতে সভাপতিত্ত করেন১নং চর‌ আবাবিল  ইউ‌পি চেয়ারম্যান শহীদ উল্যাহ বি,এস,সি।সভায় প্রধান অথিতি :-হিসেবে উপস্হিত ছিলেন ড: এ,এইচ এম কামরুজ্জামান পিপি এম সেবা পুলিশ সুপার লক্ষ্মীপুর, এসময় উপস্হিত ছিলেন, এ এসপি সার্কেল স্পীনা রানী,  রায়পুর থানার অ‌ফিসার ইনচার্জ (ও‌সি) আব্দুল জলিল পু‌লিশ অ‌ফিসার ও সদস্যবৃন্দ, পুরুষ এবং নারী ইউ‌পি সদস্যবৃন্দ, বিট অফিসার, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও বিপুল সংখ্যক সাধারণ জনগণ উপ‌স্থিত ছি‌লেন।


এসময় লক্ষ্মীপুর জেলা পুলিশ সুপার ড:এ এইচ কামরুজ্জামান তাঁর বক্ত‌ব্যে ব‌লেন, পুলিশ-জনতা সম্পর্কোন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনের জন্য, প্রতিটি নাগরিকের পুলিশের সেবাপ্রাপ্তির নিশ্চয়তা প্রদানের জন্য, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে প্রত্যন্ত অঞ্চলেও পুলিশের সেবা পৌঁছে দেওয়ার জন্য বাংলাদেশ পুলিশের আইজিপি  ড. বেনজীর আহমেদের আদেশ লক্ষ্মীপুরের ‌ প্র‌তি‌টি ইউ‌নিয়‌নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হ‌য়ে‌ছে।


তি‌নি আ‌রো ব‌লেন, প্রত্যন্ত এলাকাতে পুলিশের নিয়মিত উপস্থিতি নিশ্চিত করা, স্থানীয় জনপ্রতিনিধিদের সাথে বসে, আলোচনা করে পুলিশের সেবা গতিশীল করা; যেন গ্রাম্য দালালচক্র ও অপরাধীদের দৌরাত্ম্য বৃদ্ধি না পায়। রায়পুর থানার ওসি আ:জলিল বলেন লক্ষ্মীপুর জেলা পু‌লিশ সুপার ড. এ.এইচ.এম কামরুজ্জামা‌নের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জা‌নি‌য়ে ব‌লেন, লক্ষ্মীপুর জেলায় স্যারের নির্দেশনা অনুযায়ী বিট কর্মকর্তা, এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় ও তাদের আইনশৃঙ্খলাজনিত সমস্যা সমাধানসহ নির্ধারিত দায়িত্বগুলো পালন করে বিট পুলিশিং কার্যক্রম গতিশীল রাখার দৃঢ় প্রত্যয় ব্যাক্ত ক‌রেন। এসময় আরো বক্তব্য রাখেন এ,এসপি সার্কেল স্পীনা রানী


বিট পুলিশিং

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com