এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩২

আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪০

৪৬৬

শেয়ার:

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় নিহত -২

সাতক্ষীরা-যশোর মহাসড়কের মাধবকাটি নামক স্থানে মোটর সাইকেল ও ট্রলির মুখোমুখি সংঘর্ষে দুই জন নিহত ও তিন জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার সকাল ১০ টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রলিটি জব্দ করেছে পুলিশ ।

News

নিহতরা হলেন, সাতক্ষীরা শহরের বদ্দিপুর কলোনী এলাকার মোফাব্বর আলীর ছেলে  রাকিবুর রহমান (২৪) ও শহরের মুনজিতপুর এলাকার আমজেদ আলীর ছেলে মোখলেছুর রহমান (২৮)। 

আহতরা হলেন, শহরের বদ্দিপুর কলোনী এলাকার শামসুর রহমনের ছেলে আসাদুল ইসলাম ও সদর উপজেলার রামেরডাঙ্গা গ্রামের আব্দুল আজিজের ছেলে শাহজান কবিরসহ তিন জন। আহতদের মধ্যে আসাদুলের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়েছে।  অন্য দুই জনকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান জানান, মাটিবহনকারী ট্রলিটি মাধবকাটি বাজার মোড় পেরিয়ে প্রধান সড়কে উঠছিল। এ সময় যশোর অভিমুখে যাওয়া তিন আরোহীসহ একটি মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে নিহতহন  দুই জন। এ সময় আহত হন আরো তিন জন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত দুই জনের লাশ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে এবং জব্দ করা হয়েছে ট্রলিটি।


দুর্ঘটনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com