এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৮

আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৫৮

৫৫৬ ১৭

শেয়ার:

রায়পুর পৌর আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রীর ৭৪ তম জন্মদিন পালন।

লক্ষীপুরের রায়পুরে রায়পুর পৌর আ’লীগের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়।

News

২৮শে সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশ আওমীলীগের সভাপতি রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার ৭৪তম শুভ জন্মদিন সফল হউক স্বার্থক হউক এই শ্লোগানে দোয়া মুনাজাত এবং কেক কাটার মাধ্যমে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করা হয়। উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রায়পুর পৌর আ’লীগের আহ্বায়ক আলহাজ্ব কাজী জামসেদ কবির বাক্কি বিল্লাহ।


অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন রায়পুর পৌরসভার প্যানেল মেয়র কাজী নাজমুল কাদের গুলজার, রায়পুর উপজেলা আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সাবেক রায়পুর পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর উপজেলা আওয়ামিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, সাবেক ছাত্রনেতা আলী হায়দার রাসেল পাঠান এবং রায়পুর পৌর আ’লীগের ওয়ার্ড নেতৃবৃন্দ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মমীগন।


শুভ জন্মদিন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com