এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৪ এপ্রিল ২০২৪ বুধবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৫

আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:৩৫

৫৫৯

শেয়ার:

দেশব্যাপি আত্মহত্যার প্ররোচনা, ধর্ষন নারীদের প্রতি সহিংসতার শাস্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন অনুষ্টিত

সাভারের নীলা রায় হত্যা, খাগড়াছড়ির প্রতিবন্ধী আদিবাসী কিশোরী ধর্ষন, সাতক্ষীরার তালার কিশোরী বিউটি মন্ডল ও পাটকেলঘাটার টুম্পার আত্নহত্যাসহ দেশব্যাপী অব্যাহত নারীর প্রতি সহিংসতা, হত্যা, ধর্ষন ও আত্নহত্যার প্ররোচনার প্রতিবাদে এবং জড়িতদের দ্রুত বিচারের দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

News

বাংলাদেশ মহিলা পরিষদ সাতক্ষীরা জেলা শাখার আয়োজনে রোববার(২৭সেপ্টেম্বর)  বেলা ১১ টায় শহরের নিউ মার্কেট এলাকায় শহীদ স.ম আলাউদ্দীন চত্বরে উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। অধ্যক্ষ আব্দুল হামিদের সভাপতিত্বে ও মহিলা পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সাধারন সম্পাদক জোছনা আরা দত্তের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, জাসদ নেতা ওবায়দুস সুলতান বাবলু, প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক কল্যাণ ব্যানার্জি, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব এ্যাডঃ আবুল কালাম আজাদ, চুপড়িয়া মহিলা সংস্থার সভানেত্রী মরিয়ম মান্নান, ভুমিহীন নেতা আলীনুর খান বাবুল, সুশীলনের কর্মসূচী সম্ময়নকারী জাবেদ হোসেন প্রমুখ।

বক্তারা এ সময় অব্যাহত নারীর প্রতি সহিংসতা, নারী হত্যা ও ধর্ষন বন্ধের জোর দাবী জানিয়ে বলেন, সাভারের নীলা রায় হত্যা, খাগড়াছড়ির প্রতিবন্ধী আদিবাসী কিশোরী ধর্ষন, সাতক্ষীরার তালার কিশোরী বিউটি মন্ডল ও পাটকেলঘাটার টুম্পার আত্নহত্যায় প্ররোচনা দেশব্যাপী একটি আলোচিত ঘটনা। বক্তারা এ সময় এ সব ঘটনার তীব্র প্রতিবাদ এবং এ ঘটনায় জড়িতদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের জোর দাবী জানান।

মানববন্ধনে বেসরকারী উন্নয়ন সংস্থা স্বদেশ, আইন ও শালিশ কেন্দ্র, এইচ.আর.ডি.এফ, জেলা শাখা ও প্রথম আলো বন্ধু সভাসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


তীব্র প্রতিবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com