এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৫

আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৮

৫০৩

শেয়ার:

সাতক্ষীরায় আদালতের পিপির দুর্নীতির প্রতিবাদে সমাবেশ ও মানববন্ধন অনুষ্টিত

সাতক্ষীরায় আদালতের সরকারী কর্মকর্তা (পিপি) এ্যাডভোকেট আব্দুল লতিফের আর্থিক সহ নানা দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছে বঙ্গবন্ধু আইনজীবি পরিষদ।

News

আজ রোববার(২৭সেপ্টেম্বর) সকাল ১০টায় জেলা আইনজীবী  ভবনের সামনে  এ প্রতিবাদ সমাবেশে  সভাপতিত্ব করেন এ্যাড. আজহারুল ইসলাম। অনান্যদের মধ্যে  বক্তব্য রাখেন এড. শাহেদুজ্জামান শাহেদ, আব্দুল্লাহ আল মামুন, শেখ আবু রায়হান প্রমূথ । 

এসময়  বক্তারা বলেন ২০০২ সালে শেখ হাসিনার গাড়িবহরে হামলার মামলার আসামীদের পক্ষ নিয়ে আইনি লড়াই করা  এ্যাড. জিল্লুর রহমান(২) এর অতিরিক্ত পিপি পদ বাতিল ও তাকে বহিষ্কার করা হয়। অথচ পরবর্তী সময়ে এ্যাড. আব্দুল লতিফ পিপি হবার পর এ্যাড. জিল্লুর রহমান(২) কে পুরষ্কৃত করে ফের অতিরিক্ত পিপি বানান।এ ছাড়া  অতিরিক্ত পিপি  নিয়োগের  জন্য সাতক্ষীরা আইনজীবি সমিতির  ১৫ জন সদস্যের কাছ থেকে ৭০ হাজার টাকা  ঘুষ গ্রহন করা  ।  তাদের কাউকে পদ না দিয়ে  টাকাও ফেরত না দেওয়া।  ক্ষমতার বলে মামলার বাদী ও বিবাদী উভয়পক্ষের কাছ থেকে ঘুষ গ্রহন করা । সাধারন মানুষকে  মানুষ প্রকৃত বিচার থেকে বঞ্চিত করা  । এসময় তারা  আরও অভিযোগ করেন , স্বাধীনতা বিরোধী জামায়াত ও শিবিরের কয়েকজন আইনজীবিকে  তিনি অতিরিক্ত পিপি বানানো। এর মধ্যে আশাশুনির এ্যাড. মিজানুর রহমান রয়েছে বলে তারা  উল্লেখ করেন । 

আসামীপক্ষের আইনজীবিকে নতুন করে আইন কর্মকর্তা নিয়োগ। বাদী ও বিবাদী উভয়পক্ষের কাছ থেকে ঘুষ গ্রহনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।  অবিলম্বে তারা দুর্নীতিবাজ  পিপি এড. আব্দুল লতিফকে   অপসারনের দাবী জানান। সর্বশেষ তারা  সোমাবার  সরকারের উচ্চ পদস্থ কর্মমকর্তাদের কাছে  স্মারকলিপি প্রদানের কথা  উল্লেখ করেন।


ঘুষ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com