এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:০০

আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:০০

৫০৫ ২৩

শেয়ার:

পাটকেলঘাটায় ৩ মাদক সেবীর "এক"বছরের কারাদন্ড

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় ৩ মাদকসেবীকে ১বছরের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। দন্ডপ্রাপ্তরা হল থানার খলিষখালী গ্রামের রবিউল ইসলামের ছেলে রাশিদুল ইসলাম(২০)ও মৃত তোফাজ্জেল বিশ্বাসের ছেলে সেলিম হোসেন(২৩) অপরজন হল একই এলাকার এনায়েতপুর গ্রামের গফ্ফার শেখের ছেলে তুহিন শেখ(২৫)।

News

খলিষখালী ক্যাম্পের ইনচার্জ এস আই নিখিল বিশ্বাস জানান, গতকাল  রাতে তুহিন,  রাশেদুলও সেলিমকে খলিষখালী  বাজার সংলগ্ন পল্লীমঙ্গলের মাঠ থেকে  গাঁজাসহ  আটক করা হয়।  আজ শনিবার(২৬সেপ্টেম্বর) তালা উপজেলা  নির্বাহী অফিসার ইকবাল হোসেন ভ্রাম্যমান আদালতের মাধ্যমে  তাদের প্রত্যকে ১বছরের বিনাশ্রম কারদন্ড প্রদান করেন। তিনি আরও জানান,  বর্তমানে সরকার মাদকের ব্যাপারে জিরো টলারেস্ন ঘোষনা করেছে।আমার এলাকায় কেউ মাদক ব্যাবসা ও মাদক সেবন করে পার পাবেনা।

পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মুর্শেদ  ঘটনাটি নিশ্চিত করে জানান, দন্ডপ্রাপ্ত আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হচ্ছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com