এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:২৭

আপডেট: ২৬ সেপ্টেম্বর ২০২০, ১০:২৭

৫৩০

শেয়ার:

পাটকেলঘাটার মাদক ও ইয়াবা ব্যবসায়ী আব্দুর রহমান পাটকেলঘাটা বাজারে জনসম্মুখে স্বীকারোক্তিমূলক জবানবন্দী

পাটকেলঘাটার বিশিষ্ঠ মাদক ও ইয়াবা ব্যবসায়ী আব্দুর রহমান পাটকেলঘাটা বাজারে প্রকাশ্যে জনসম্মুখে স্বীকারোক্তিমূলক জবানবন্দী দিয়েছে।

News

শুক্রবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে থানার পুলিশের একটি বিশেষ টিম বিশিষ্ট মাদক ও ইয়াবা ব্যবসায়ী আব্দুর রহমানকে পাটকেলঘাটার বলফিল্ড মোড়ে ও কুমিরা বাজারে জনসম্মুখে এনে তার মুখ দিয়ে স্বীকারোক্তিমূলক জবানবন্দী উপস্থিত জনগণকে শুনিয়ে যান। এসময় আব্দুর রহমান নিজের মুখে বলেন, ভাইয়েরা আপনারা জানেন আমি মাদক ব্যবসা করে খায়। গতকাল গভীর রাতে তালা পাটকেলঘাটা সার্কেল এসপি হুমায়ুন কবির স্যারের নেতৃত্বে থানা পুলিশের বিশেষ টিম আমার বাড়ীতে অভিযান চালালে আমি আমার ঘরের খাটের নিচ থেকে ৫ বোতন ফেন্সিডিল, ১৫ পিচ ইয়াবা ও ৩০০ গ্রাম গাজা বের করে দিয়েছি। আমি এ ব্যবসা আর করব না আপনারাও কেও আমার মত এ ঘৃণ্য ব্যবসায় জড়িত হবেননা। আমি জীবনে অনেক অপরাধ করেছি। 

কুখ্যাত মাদক ব্যবসায়ী ও জাল জালিয়াতির অন্যতম হোতা থানার তৈলকুপি গ্রামের মৃত ফজর আলী শেখের পুত্র শেখ আব্দুর রহমান (৫৯) কে  ২৪ সেপ্টম্বর বৃহস্পতিবার গভীর রাতে তাকে বাড়ী কে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে পাটকেলঘাটা থানার তদন্ত ওসি জেল্লাল হোসেন জানান, এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে। মামলা নং-৭, তাং- ২৫/০৭/২০ ইং। আসামী আব্দুর রহমানকে শুক্রবার দুপুরে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com