এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০, ২৩:১৬

আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০, ২৩:২৭

৬৯০ ৫৭

শেয়ার:

সাতক্ষীরায় জালিয়াতি ও প্রতারণার দায়ে পিতাপুত্র সহ আটক-৩

সাতক্ষীরায় জালিয়াতি ও প্রতারণার অভিযোগে দুই পুত্রসহ পিতাকে আটক করেছে পুলিশ। বুধবার (২৩সেপ্টেম্বর)রাতে ও বৃহস্পতিবার(২৪সেপ্টেম্বর) সকালে জেলা গোয়েন্দা পুলিশের ও পাটকেলঘাটা থানার পুলিশের যৌথ অভিযানে তাদেরকে আটক করা হয়।

News

আটককৃতরা  হলেন জেলার পাটকেলঘাটা থানার তৈলকুপি গ্রামের মৃত ফজর আলীর ছেল আব্দুর রহমান(৫৬)ও তার ছেলে রায়হান হোসেন (২৫)ও আব্দুর রানা(১৮)। জেলা গোয়েন্দা  (ডিবি) পুলিশের অফিসার ইনচার্জ ওসি ইয়াছিন আলম চৌধুরী জানান,  আটককৃত আসামিরা বাবা আর দুই ছেলে মিলে  বহুদিন যাবত পাটকেলঘাটা ও সাতক্ষীরা শহরের বিভিন্ন মানুষের সাথে প্রতারণা,জালিয়াতি কর্মকান্ড চালিয়ে আসছিলো।ডিবি পুলিশের ওসি আরো জানান, আটকের পর সন্দেহ হলে রহমানের দুই ছেলে রায়হান হোসেন ও আবু রানা কে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ডোপ টেস্ট করানো হলে রিপোর্ট পজিটিভ আসে। এজন্য প্রতারণা, জালিয়াতির সাথে তাদের বিরুদ্ধে মাদকের মামলার দায়েরের প্রস্তুতি চলছে। পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ( তদন্ত) জেল্লাল হোসেন জানান, বুধরার রায়হান হোসেনকে আটকের পর তার  “রায়হান কম্পিউটার এন্ড ফটোকপি” দোকান থেকে  কয়েকটি জাল ভোটার আইডি কার্ড, রাবার সিল ও জালিয়াতির কাজে ব্যবহারিত ল্যাপটপ জব্দ করা হয়েছে। 

তাদের বিরুদ্ধে থানায়   মাদক দ্রব্য নিয়ত্রন আইন ও প্রতারনা জালিয়াতির  ২টি মামলা দ্বায়ের করা হয়েছে। মামলা নং -৫, ৬ ৬(২৪/১০/২০২০)। আজ বৃহস্পতিবার  আসামীদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরন করা হয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com