এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৫ এপ্রিল ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম ( আজিজ)

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০২০, ২২:১৩

আপডেট: ২৪ সেপ্টেম্বর ২০২০, ২২:১৩

৫২৮

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাতে সামাজিক ও পারিবারিক অনুস্টানে নিষেধাজ্ঞা জোরদার

সংযুক্ত আরব আমিরাত ২য় দফায় বাড়ছে করোনার সংক্রামণ । প্রতি দিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনাভাইরাসের সংক্রামণ।

News

গত জুন মাসে সংক্রামণ কমে যাওয়াতে  জনজীবনে কিছুটা স্বাভাবিক অবস্তায়  ফিরে  এসেছিল । মধ্যপ্রোচ্যর এই দেশটি সরকারের দেওয়া করোনা বিধি-নিষেদ  সাধারণ জনগণ শত ভাগ  না মানার কারণে পুনরায়  দেশটিতে  দিন দিনে   করোনা সংক্রামণ বৃদ্ধি  পাচ্চে।


 সম্প্রতি  স্থানীয় গণমাধ্যমে  জানিয়েছে  পারিবারিক  অনুস্টান থেকে শুরু  করে কোনও প্রকার জন সমাগম  না করতে জানানো হয়েছে । অনলাইনে টেলি কনফারেন্সের মাধ্যমে  অনুস্টান করার আহবান  জানানো  হয়।  সম্প্রতি  এক জন আর্টিস্ট  দুটি রেস্টুরেন্টে তার জন্মদিন  পালন  করায় আমিরাত  আইনের ২০২০ এর ১৭ ও ৩৮ দ্বারা  অনুযায়ী  আয়োজককে দশ হাজার দেরহাম  জরিমানা  ও আগত অতিথিদের  পাচ হাজার দেরহাম  করা হয়।।

যে কোনও  অনুস্টানের আয়োজনে ১০ জনের বেশী  হইতে পারবেনা  দেশটির পুলিশ  প্রশাসন  জানিয়েছে  আইন অমান্য করলে কোনও  ছাড় দেওয়া হবে না। আরও বলা হযেছে  যে দশ জন  অনুস্টানে  উপস্থিত থাকবে তাদের প্রত্যেকের ২৪ ঘন্টা পুবের করোনা সার্টিফিকেট  থাকতে  হবে । দুই মিটার দুরত্ব ভজায় থাকতে হবে ।  খাবারের কাপ  ফ্লেট, পানির গ্লাস , পাত্র এক বারের বেশী  ব্যবহার করতে পারবেনা।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com