এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৩

আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২০, ১৪:৫৩

৫১১ ৩৩

শেয়ার:

সাতক্ষীরায় র‍্যাবের অভিযানে ৮৭ বোতল ফেন্সিডিল সহ ০২ আসামী গ্রেফতার

সাতক্ষীরা সদরের পদ্ম শাখা এলাকায় র‌্যাবের অভিযানে ০২ মাদক কারবারিকে আটক করা হয়েছে।

News

গ্রেফতারকৃত আসামীরা হলেন, সাতক্ষীরা উপজেলার শাখরা গ্রামের মো: সেফাতউল্লাহ গাজীর পুত্র মো: মনিরুল ইসলাম (২৫) ও মো: ফজর আলী গাজীর পুত্র  মো: রিয়াজুল ইসলাম গাজী (৩৫)। র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মো. বজলুর রশীদ জানান, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) ১১ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার পদ্ম শাখা গ্রামস্থ বাইতুন নূর জামে মসজিদের সামনে  পাকা রাস্তার উপর হতে র‌্যাব-৬ এর সদস্যরা তাদেরকে আটক করে। এ সময় তাদের  কাছ থেকে ৮৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সদর থানায় বুধবার একটি মামলা হয়েছে। মামলা নং-৬২, তাং-২৩/০৯/২০২০ ইং।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com