এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৮

আপডেট: ২২ সেপ্টেম্বর ২০২০, ১৯:১৮

৪৮৬

শেয়ার:

তালায় আম্পানে ক্ষিতগ্রস্ত ৫৮ পরিবারকে কাজের বিনিময়ে অর্থ প্রদান

সাতক্ষীরা জেলার তালায় ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ৫৮ পরিবারকে কাজের বিনিময়ে অর্থ কর্মসূচীর আওতায় তিন ধাপে ৩ লক্ষ ৮২ হাজার ৮ শত টাকা প্রদান করেছে বে-সরকারী সংস্থা উত্তরণ।

News

উপজেলার তেঁতুলিয়া, খলিলনগর ও তালা সদর ইউনিয়নের উপকারভোগিদের মাঝে উক্ত অর্থ বিতরণ করা হয়। রবিবার (২০ সেপ্টম্বর) দাতা সংস্থা সেভ দ্য চিলড্রেন এর অর্থায়নে উত্তরণ কর্তৃক বাস্তবায়িত বাংলাদেশ সাইক্লোন আম্পান রেসপন্স-২০২০ প্রজেক্টের আওতায় কাজের বিনিময়ে অর্থ কর্মসূচীর শেষ ধাপের অর্থ বিতরণ করা হয়। তেঁতুলিয়া ইউনিয়নের পাঁচরোখী সরকারী প্রাথমিক বিদ্যালয়, খলিলনগর ইউনিয়নের পূর্ব খলিলনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় ও তালা সদর ইউনিয়নের শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের মাঠে মাটি ভরাটের কার্যক্রম সম্পন্ন হওয়ার পর স্ব-স্ব কার্যক্রমের স্থানে এ অর্থ বিতরণ করা হয়।

অর্থ বিতরণ অনুষ্ঠানে সেভ দ্য চিলড্রেন প্রতিনিধি অসীম কর্মকার, উত্তরণ এর প্রকল্প সমন্বয়কালী হাসিনা পারভীন, উত্তরণের হেদায়েত উল্লাহ মুকুল ও রাহুল সে সহ উপকারভোগীরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, সাইক্লোন আম্পানে ক্ষতিগ্রস্ত ৫৮ টি পরবারের প্রত্যেককে প্রতিদিন ৩০০ টাকা হারে ২২ দিনের কাজের জন্য ৬ হাজার ৬ শত টাকা প্রদান করা হয়। উপকারভোগীদের মধ্যে ৩৮ জন নারী ও ২০ জন পুরুষের মাঝে উক্ত অর্থ বিতরণ করা হয় ।


ঘূর্ণিঝড়

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com