এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ১৯ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম ( আজিজ)

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০, ২৩:১৩

আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০, ২৩:১৩

৪৮২

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাত নতুন আক্রান্ত ৬৭৪ জন

সংযুক্ত আরব আমিরাতে গত ২৪ ঘন্টায় ৯২ হাজার মানুষের শরীরে করোনা টেস্ট করা হয়। ৬৭৪ জনের শরীরে নতুন করে করোনাভাইরাস পাওয়া যায় ।

News

একই দিনে সুস্ত  হয়েছেন  ৭৬১ জন, আজ রবিবার (২০ সেপ্টেম্বর  ২০২০ স্বাস্থ্য মন্ত্রনালয়ের পক্ষ থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে  জানানো হয়। স্বাস্থ্য মন্ত্রনালয়ের তথ্য মতে দেশটিতে সর্বমোট  আক্রান্ত হয়েছে  ৮৪৯১৬ জন,  সুস্ত হয়েছেন ৭৪২৭৩ জন। মৃতু বরণ করেছেন  ৪০৪ জন সংযুক্ত আরব আমিরাত সরকার করোনাভাইরাসের ভ্যাকসিন ফ্রন্টলাইনে স্বাস্থ্য কর্মীদের  শরীরে  অনুমোদন  দেওয়ার পর  ।

গত শনিবার (১৯সেপ্টেম্বর)  দেশটির স্বাস্থ্য মন্ত্রী নিজেই তার শরীরে প্রথম ডোজটি নিয়েছেন  ।  ছয় সপ্তাহ মানব ট্রায়াল শেষে  দেশটির সাধারণ জনগণের জন্য উন্মুক্ত হবে বলে জানানো ।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com