এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৮

আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৮

৪১৭ ১২

শেয়ার:

প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিলে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন (চল্লিশ লক্ষ) টাকা প্রদান করেন।

অদ্য ২০/০৯/ ২০২০ ইংরেজি তারিখ রবিবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ত্রাণ ও কল্যাণ তহবিলে দেশের অধঃস্তন আদালতের কর্মচারীদের সংগঠন বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন ৪০,০০,০০০/- (চল্লিশ লক্ষ) টাকা প্রদান করেন।

News

মাননীয় প্রধানমন্ত্রী গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উপস্থিত ছিলেন এবং মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে মুখ্য সচিব ড. আহমদ কায়কাউস অনুদানের চেক গ্রহণ করেন।


চেক হস্তান্তর করেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মোঃ গোলাম সারওয়ার মহোদয়। এসোসিয়েশনের পক্ষে উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি শাহ্ মোঃ মামুন, সাধারণ সম্পাদক কাজী সালাউদ্দিন দিদার এবং সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিম উদ্দিন।


অনুদান

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com