এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম ( আজিজ)

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৮

আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০, ১২:৪৮

৪১৫

শেয়ার:

অন্ধকারে আশার আলো দেখছে সংযুক্ত আরব আমিরাত করোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নিলেন স্বাস্থ্য মন্ত্রী ।

সংযুক্ত আরব আমিরাত অন্ধকারে আশার আলো দেখছে দেশটির স্বাস্থ্য মন্ত্রী আব্দুর রহমান বিন মোহাম্মদ আল ওয়াসিস করোনাভাইরাসের ভ্যাকসিন প্রথম ডোজ নিজেই নিলেন ।

News

শনিবার (১৯ সেপ্টেম্বর) ২০২০ দেশটির স্বাস্থ্য ভ্যাকসিন নিয়েছেন ।  ভ্যাকসিন গ্রহন করেন আনুষ্ঠানিক ভাবে শুর করলেন। গত (১৪ সেপ্ট)  মন্ত্রী ঘোষনা দিয়ে ছিলেন করোনার ভ্যাকসিন  প্রথম ডোজ  ফ্রন্টলাইনে স্বাস্থ্য কর্মী, চিকিৎসকদের  অনুমোদন দেন ।

মন্ত্রী বলেন ভ্যাকসিনের কোনও প্রকার রিস্ক  থাকলে তা যেনও আমার শরীরেই  প্রথম হয়  । সেই জন্য সবার আগে আমি নিয়েছি , মন্ত্রী আরো বলেন ফ্রন্টলাইনে কর্মীদের শেষে পরপরই ফাইনাল পরিক্ষার পর সাধারণ জনগণের জন্য উন্মুক্ত করা হবে দেশের সকল নাগরিক ভ্যাকসিন পাবে ।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com