এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৬

আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৬

৪৪ ৫৯৭ ১৮

শেয়ার:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

গত ১৭সেপ্টেম্বর ২০২০ বৃহস্পতিবার আমাকে জড়িয়ে অনলাইন নিউজ সুন্দরবনটাইমস ডট কম, , দৈনিক দৃষ্টিপাত সহ বিভিন্ন স্থানীয় পত্রিকায় “তালার গাছা চোরাবাল্লে খালে অবৈধভাবে নেট পাটা দিয়ে মাছঃ চাষ উচ্ছেদে বাধা কোথায়?,

News

” শিরোনামে  আমাকে অবৈধ দখলাদর   বানিয়ে  একটি  সংবাদ পরিবেশন করা  হয়। যেটি আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে উল্লেখিত যে, চোরাবাল্লে খাল নিয়ে যে নেটা দিয়ে দখলকরার কথা হয়েছে তা আমার দেওয়া নয়। এছাড়া চোরাবাল্লে খালটি২০১৬সালে আমি টেন্ডারে প্রাপ্তির পর এক প্রতিপক্ষ সাতক্ষীরা বিজ্ঞ আদালতে একটি মামলা দ্বায়ের করেছে। যা এখনও চলমান অবস্তায় রয়েছে। এছাড়া খাল উন্মক্ত করনের জন্য জেলা প্রশাসক  ও উপজেলা প্রশাসনের পক্ষ থেকে আমাকে কোন প্রকাশ সরকারী আদেশও  পাঠানো হয়নি।  একটি কুচক্রিমহল আমাকে সামাজিকভাবে হেয়প্রতিপন্ন করার জন্য সাংবাদিকদের ভুল  তথ্য দিয়ে মিথ্যা  সংবাদ পরিবেশন করিয়েছে। আমি উক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।



গনেশ চন্দ্র বর্মন

পিতা মৃতঃ অমূল্য বর্মন 

ইউপি সদস্য-৮নং ওয়ার্ড 

খলিষখালী,তালা, সাতক্ষীরা


প্রতিবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com