এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০২০, ২১:০৮

আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২০, ২১:০৮

৩৭৯ ২৩

শেয়ার:

র‌্যাব-৮, বরিশাল এর অভিযানে ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল ১৭ সেপ্টেম্বর ২০২০ তারিখ বরিশাল মহানগরীর কোতয়ালী থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

News

অভিযান পরিচালনাকালে আনুমানিক সকাল ০৫.২০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদক জাতীয় দ্রব্য ফেন্সিডিল সরবরাহ করার জন্য যশোর জেলা হতে একটি পিকআপ যোগে ফেন্সিডিল বহন করে বরিশাল মহানগরী হয়ে পটুয়াখালী জেলার কুয়াকাটার উদ্দেশ্যে আসছে। উক্ত ফেন্সিডিল বহনকারী পিকআপকে পাহাড়া দিয়ে একটি প্রাইভেটকার একত্রে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি আনুমানিক ০৭.০৫ ঘটিকায় কৌশলগতভাবে মহানগরীর কোতয়ালী থানাধীন রুপাতলী ২৪নং ওয়ার্ডস্থ দপদপিয়া ব্রীজ সংলগ্ন বরিশাল টু কুয়াকাটা গামী মহাসড়কের টোল ঘরের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট বসিয়ে গাড়ী থামিয়ে তল্লাশি করতে থাকে। তল্লাশির সময় একটি সাদা রংয়ের প্রাইভেটকার এবং একটি নীল রংয়ের মিনি পিকআপ চেকপোষ্টের সামনে আসলে গাড়ী থামানোর জন্য সংকেত প্রদান করে। গাড়ীর চালকদ্বয় সংকেত পেয়ে গাড়ী চেকপোষ্টের সামনে থামায়। তখন গাড়ীর চালকদ্বয় এর গতিবিধি দেখে সন্দেহ সৃষ্টি হলে উপস্তিত র‌্যাব সদস্য গাড়িটির সন্নিকটে যায়। তখন গাড়ী হতে দৌড়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্স ঘেরাও পূর্বক ০৫ (পাঁচ) জন ব্যক্তিকে আটক করে। আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তাদের নাম (১) মোঃ তৌহিদুল ইসলাম(২৫), পিতা- আব্দুল্লাহ বিশ্বাস, সাং- বেনাপোল ভবের বেড়, (২) মোঃ মেহেদী হাসান(২০), পিতা- মোঃ আলী কদর, সাং- বেনাপোল দূর্গাপুর, উভয় থানা- বেনাপোল পোর্ট, জেলা- যশোর, (৩) মোঃ আলাউদ্দিন(৩৪), পিতা- মোহাম্মদ আলী, সাং- খালিশপুর শিকদার বাড়ী মোড়, থানা- খালিশপুর, কেএমপি, খুলনা, (৪) মোঃ নাজমুল হাসান @ সুমন(৩০), পিতা- মোঃ নজরুল ইসলাম, সাং- আঞ্জুমান রোড, থানা- দৌলতপুর, কেএমপি, খুলনা, (৫) মোঃ শহীদুল ইসলাম(২৫), পিতা- মোঃ সামছুল হক, সাং- বজ্র বাকসা, থানা- কলারোয়া, জেলা- সাতক্ষীরা বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত পিকআপ গাড়ী তল্লাশি করে ৫৭৩ (পাঁচশত তিহাত্তর) বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ১১,০০০/- টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ী দুইটি জব্দ করা হয়। জিজ্ঞাসাবাদে ধৃত আসামীরা আরও স্বীকার করে যে, তারা যোগসাজোসে দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে। 

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বরিশাল মহানগরীর কোতয়ালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com