এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম ( আজিজ)

প্রকাশিত: ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫২

আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫২

৪৮০

শেয়ার:

ওমানে বিভিন্ন অপরাধে নয় জন প্রবাসী গ্রেপ্তার

ওমান বিভিন্ন অপরাধে নয় জন প্রবাসীকে গ্রেপ্তার করেছে দেশটির পুলিশ ( আর ও পি) রবিবার ওমানের আল দাখেলিয়া এলাকা থেকে মাদক পাচারের অভিযোগে গ্রেপ্তার করা হয় ।

News

এক প্রবাসীকে আটক  করার কথা জানিয়েছে (আর ও পি) আটক কৃত প্রবাসীর কাছ থেকে  ১২৩ বোতল মদ জব্দ করেছে পুলিশ   এছাড়া  একই অঞ্চলে  পতিতা  বৃত্তির অভিযোগে  ছয় জন প্রবাসী নারীকে গ্রেফতার করেছে পুলিশ ।

অপরদিকে ওমানের আল দাহিরা অঞ্চলের ইবরি থেকে একটি বিদ্যুৎ  কমপ্লেক্সর তালা ভাঙার অভিযোগে এক জন ও ট্রেলার চুরির অভিযোগে আরও এক প্রবাসীকে আটক করেছে পুলিশ ।

এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে  আল দাহিরা অঞ্চলে ট্রেলার চুরির অভিযোগে এক জনকে হাইওয়ে পুলিশ আটক করেছে রাস্তা আলোকিত করার অভিযোগে।  আটককৃতদের বিরোদ্বে  আইনি ব্যবস্তা  নিচ্ছে দেশটির পুলিশ ।  

দেশটির পুলিশ ও ওমানের জনস্বার্থের ক্ষতি হয় এমন কাজ থেকে ভিড়ত  থাকতে বলা হয়েছে ।  (তথ্য আরব নিউজ, খালিজ,)


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com