এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৯

আপডেট: ১৫ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৯

৪৩৩ ২১

শেয়ার:

সাতক্ষীরায় র‌্যাবের অভিযানে ফেন্সিডিল সহ আটক ০১

সাতক্ষীরা সদরের বৈচানা এলাকায় র‌্যাবের অভিযানে মো. ইব্রাহিম হোসেন (২৬) নামে এক মাদক কারবারিকে আটক করা হয়েছে। সে সাতক্ষীরা উপজেলার বৈচানা গ্রামের মো: রেজাউল করিমের ছেলে।

News

র‌্যাব-৬ সাতক্ষীরা ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার এএসপি মো. বজলুর রশীদ জানান, সোমবার (১৪ সেপ্টেম্বর) রাত ১০ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার বৈচানা গ্রামস্থ ইউনুস মোড়ে "আবিদ এন্টারপ্রাইজ" দোকানের সামনে থেকে র‌্যাব-৬ এর সদস্যরা ইব্রাহিম হোসেনকে আটক করে। এ সময় তার কাছ থেকে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরবর্তীতে তাকে সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সদর থানায় একটি মামলা হয়েছে। মামালা নং-৪১, তাং-১৪/০৯/২০২০ ইং।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com