এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৩

আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৩

৪২৪

শেয়ার:

বেতনা রিভার বেসিন পানি কিমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত

বেতনা অববাহিকার বেতনা নদীর বর্তমান পলি ভরাট, জলাবদ্ধতা, নিষ্কাশন ব্যবস্থার প্রতিবন্ধকতা, জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের সহায়তা প্রদান না পাওয়া, সরকারী প্রকল্পের অগ্রগতি বিষয়কে সামনে রেখে বেতনা রিভার বেসিন পানি কমিটির ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়।

News

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১ টায় সাতক্ষীরা প্রগতি কনফারেন্স রুমে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন, কমিটির সভাপপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী। এ সময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় পানি কমিটির সদস্য মীর জিল্লুর রহমান, বেতনা রিভার বেসিন পানি কমিটির সাধারণ সম্পাদক আব্দুর রউফ বাবু, মো: নুরুল হুদা, রাফেজা খাতুন, মো: আতাউর রহমান, মো: আব্দুর জব্বার মাষ্টার, শেখ হাফিজুর রহমান, উত্তরণের কামরুর নাহার ও আলামিন মোড়ল প্রমুখ। এ সময় স্থানীয় জনগণের জীবন-জীবিকা অব্যাহত রাখতে সভায় জরুরীভাবে জলাবদ্ধতা নিরসনে পেরিফেরিয়াল বাঁধ পুন:স্থাপন, সেচের মাধ্যমে পানি নিষ্কাশন, জলোচ্ছ্বাস ও উচ্চ জোয়ারের চাপে বাঁধ ভেঙ্গে যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের ক্ষতিপূরণের ব্যবস্থা এবং এলাকা যাতে আরারও জলাবদ্ধ কবলিত না হয় তার জন্য অনতিবিলম্বে বেতনা নদীর জলাবদ্ধতা দুর করার জন্য বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড, জনপ্রতিনিধি, প্রশাসনসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করা হয়।


নদী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com