এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৩

আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৩

৩৯৭

শেয়ার:

তালায় বিজ্ঞান কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে তালা উপজেলা পরিষদ মিলনায়তনে অনলাইনে বিজ্ঞান কুইজ প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয়েছে।

News

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত পুরষ্কার বিতরণ করেন তালা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন। তালা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার প্রভাস কুমার দাস, তথ্য ও যোগযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মো: ইমরান হোসেন সহ সংশ্লিষ্ট স্কুলের শিক্ষার্থী ও শিক্ষকরা এ সময় উপস্থিত ছিলেন। মুজিব শতবর্ষে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় তালা উপজেলা প্রশাসনের আয়োজনে গত রবিবার অনলাইন বিষয়ক উক্ত বিজ্ঞান কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। প্রতিযোগিতায় তালা শহীদ আলী আহম্মেদ সরকারী বালিকা বিদ্যালয় প্রথম, জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠ দ্বিতীয় এবং পাটেকলঘাটা আদর্শ উচ্চ বিদ্যালয় তৃতীয় স্থান অধিকার করে।


কুইজ পুরষ্কার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com