এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:৫৫

আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৬

৪৩০

শেয়ার:

তালায় তিনটি উন্নয়ন প্রকল্পে ৫ কোটি টাকার কাজের উদ্বোধন

সাতক্ষীরার তালা উপজেলা শহর (নন-মিউনিসিপ্যাল) মাস্টার প্লান প্রণয়ন ও মৌলিক অবকাঠামো উন্নয়ন প্রকল্পে আরসিসি ড্রেন নির্মাণ, তিনটি পাবলিক টয়লেট ও পল্লী অবকাঠামো উন্নয়ন শীর্ষক প্রকল্পে রাস্তা উদ্বোধন করা হয়েছে।

News

সোমবার (১৪ সেপ্টেম্বর) সকালে তিনটি উন্নয়ন প্রকল্পে ৫ কোটি ৮ লক্ষ টাকার কাজের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য এড. মুস্তফা লুৎফুল্লাহ। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মো: ইকবাল হোসেন, তালা থানার ওসি মেহেদী রাসেল, উপজেলা ভাইস চেয়ার‌ম্যান মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুর্শিদা পারভীন পঁপড়ি, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, উপজেলা প্রকৌশলী আব্দুল মজিদ মোল্যা, ইউপি সদস্য মীর মামছুজ্জোহা আকবর কল্লোল, শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শফিউর রহমান ডানলপ, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জেবুন্নেছা, তালা সর্জিক্যাল ক্লিনিকের স্বত্বাধিকারী বিধান রায়, বীর মুক্তিযোদ্ধা মোহম্মাদ আলী বিশ্বাস, শিক্ষক গোলাম মোস্তফা, সাংবাদিক আরিফুল হক ভুলু ও সংশ্লিষ্ট ঠিকাদারসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, তালা মেলা বাজারে জামে মসজিদ, তালা উপজেলা পরিষদের পূর্ব পাশে, তালা বাজার পুরাতন সিনেমা হলের দক্ষিণ পাশে তিনটি টয়লেট নির্মাণ ও কপোতাক্ষ ব্রিজের চরগ্রাম থেকে প্রায় সাড়ে ৩ কিলোমিটার রাস্তা নির্মাণ ও তালা প্রেসক্লাব মোড় থেকে আরসিসি ড্রেন নির্মাণ উদ্বোধন করা হয়।


উন্নয়ন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com