এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম ( আজিজ)

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ২২:২৫

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০, ২২:২৫

৪২৭

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাতে করোনার স্বাস্থ বিধি আইন অমান্য করায় চারটি মহল সহ শতাধিক দোকানে জরিমানা ।

আমিরাত কোভিড -19 এর বিধি নিষাদ অমান্য করায় একদিনে দুবাইয়েচারটি মহল সহ শতাধিক দোকানকে জরিমানা ও ১৪২২ টিকে শতর্ক করে দেয়।

News

দুবাই চারটি মহল,  মহল গুলি, হল দুবাই মহল,  মহল অফ এমিরেটস, মিরদিফ সিটি সেন্টার, ফেস্টিভাল সিটি মহল।   সামাজিক দুরত্ব  ও  আইন  অনুসরণ  না করায় জরিমানা ও শতর্ক করা জয়েছে ।  সংযুক্ত আরব আমিরাতে আবারও করোনা সংক্রামন বৃদ্ধি পাওয়াতে  প্রশাসন কঠোর অবস্তানে।

দেশটির সরকার ইতোমধ্যে সকল নাগরিকে বলে দিয়েছে নিজ নিজ দায়িত্বে করোনা পতিরোধে এগিয়ে আসার আহবান জানিয়েছে (১৩ সেপ্টেম্বর)  রবিবার  দেশটিতে নতুন করে আক্রান্ত হয়েছে  ৬৪০ জন , নতুন সুস্ত হয়েছে ৪৬৮ জন,  আজ মৃত্যু নেই।

গত ২৪ঘন্টায়  দেশটিতে  ৮৪ হাজার নাগরিকে করোনার টেস্ট করার পর  ৬৪০  জনের শরীরে করোনাভাইরাস পাওয়া যায়।  স্বাস্থ্য মন্ত্রনালয়ের তথ্য অনুযায়ী  আমিরাতে সর্বমোট আক্রান্ত  ৭৯,৪৮৯ জন , মৃত্যু বরণ করেছেেন  ৩৯৯ জন  সুস্ত  হয়েছেন ৬৯,৪৫১ জন ।  ৭.৯ মিলিয়ন করোনা টেস্ট সম্পন করেছ দেশটি


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com