এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০২ মে ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান (আজিজ)

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৭

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০, ০৮:২৭

৮৫৫ ১০ ১৩

শেয়ার:

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের সাক্ষৎকার অনুস্টানের আয়োজন করে।

বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদ সংযুক্ত আরব আমিরাত শারজাহ শাখা শক্রবার (১১ সেপ্টেম্বর) গোল্ডে মার্কেটে সংলগ্ন নুর মসজিদের পাশে করনিশ এরিয়াতে সামাজিক দুরত্ব বজায় রেখে সাক্ষৎকার অনিষ্টানের আয়োজন করা হয়।

News

বাংলাদেশ প্রবাসী  অধিকার পরিষদের নৃত্রীবৃন্দ ও পরিষদের সদস্যদের মাঝে মতবিনিময়  সভা হয়।উক্ত : মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেনে বাংলাদেশ প্রবাসী অধিকার পরিষদের  সংযুক্ত আরব আমিরাত এর সমন্বয়ক  জনাব সালাহ উদ্দিন ।উক্ত  - সভায় সভাপতিত্ব করেন আসাদুর রহমাম  (আসাদ) , মো মোফাজ্জল হোসেন সমন্বয়ক (শারজাহ শাখা),

সহ সভাপতিত্ব করেন   কে এম ফরিদ আমিন  , আনিসুর রহমাম  আনিস, মো বেলাল উদ্দিন  সহ সমন্বয়ক শারজাহ শাখা ,, সার্বিক সহযোগীতায় ছিলেনে  সাইফুদ্দিন খালেদ, আবদুল সালাম , জাকির মুন্না এবং শারজাহ শাখার সকল সদস্য ।

উক্ত  ; সভায় আরব আমিরাতের প্রত্যেকটি অঞ্চলের নেত্রীবৃন্দ  উপস্থিত ছিলেনে   । দুবাইয়ের সমন্বয়ক হাবিবুর রহমানের  সঞ্চালনায়  আবুধাবী সমন্বয়ক সাবিবর হাসন খানের পবিত্র কোরআন তিলাওয়াতের মাধ্যমে  অনুস্টানটি শুরু  হয় ।

অনুস্টানে শুভেচ্ছা বক্তব্য রাখেন আবুধাবী শাখার সমন্বয়ক সাইফুর রহমান, আরিফ জয়।  ফুজাইরা শাখার সমন্বয়ক ওমর ফারুক ,  নাসির উদ্দিন মিলন, সহ সমন্বয়ক এনামুল হক মনির , 

এছাড়াও বক্তব্য  রাখেন  আল রাসুল খাইমার সমন্বয়ক মোতাবির হোসেন রাজু  আজমানের সমন্বয়ক মনসুর আহামেদ, সহ সমন্বয়ন সুজন মোল্লা,  মনির হোসেন ।দুবাইয়ের  সহ সমন্বয়ন মহিন উদ্দিন , নারী সদস্য মাকসুদা আক্তার,  আরও অনেকই   

প্রধান অতিথি সালাহ উদ্দিন তার বক্তব্যের মাধ্যমে  সংযুক্ত আরব আমিরার প্রবাসীর নানা বিধ সমস্যার কথা তুলে ধরেন  সেই গুলি সমাধানের দাবী জানানো হয় কতৃপক্ষের নিকট ৩৩৮ জন বাংলাদেশী প্রবাসী কারাবন্দী আছেন তাদের মুক্তির দাবী  জানানো হয়েছে । ওমান প্রবাসী জাফর হত্যার, সৌদি প্রবাসী মুন্সী  ও মালশিয়া প্রবাসী পরিবারের হত্যা কারিদের বিচারের দাবী জানানো হয়েছে । দালাল মুক্ত প্রবাস,  প্রবাসী বান্দব দুতাবাস,  ও বিমান বন্দরের প্রবাসীদের হয়রানি বন্ধের দাবী  জানান  অবশেষে নেত্রীবৃন্দ  ও সদস্যদের মাঝে প্রবাসী অধিকার পরিষদের টি শার্ট  বিতরণের মাধ্যমে  অনুস্টানের সমাপ্তি ঘোষনা দেওয়া  হয় ।


প্রবাসী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com