এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমাম (আজিজ)

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২০, ০২:১৩

আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০, ০২:১৩

৩৬৫ ১৩

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাত - ইয়েমেনের অসহায় দরিদ্র মানুষের জন্য সহায়তা অব্যাহত আছে।

সংযুক্ত আরব আমিরাত ইয়েমেনের অসহায় হতদরিদ্রের সহায়তা অব্যাহত রেখেছে ( ১২সেপ্টেম্বর) ২০২০ আল- খোয়া ইয়েমেনের আথর্তি সস্কটে থাকা সামাজিক জীবন যাত্রার মান উন্নয়ন ও দুর্ভোগ কমাতে।

News

স্বাভাবিক অবস্তায় ফিরিয়ে  আনার ও প্রচেষ্টার অংশ হিসাবে  ত্রাণ সাহায্য রেখেছে । আমিরাত রেড ক্রিসেন্ট ( ই আর সি)  ১৪০০ পরিবারকে  ১৬ টন খাদ্য সহায়তা সরবরাহ করেছে ।

পাচ বছর আগে যারা আল-হোদিভাহ শহরে পালিয়ে গিয়েছিল ও হুতি বাহিনী  থেকে বাচতে উপকুলীয় শহর আল-খোখায়, ও আল-ওয়ার শিবিরে যারা বসতি স্থাপন করেছে । সুবিধাব মনছিত  মানুষ গুলিকে  সংযুক্ত আরব আমিরাত  এবং ইয়েমেনের মানবিক বাহিনী  - ও আমিরাত রেড  ক্রিসেন্ট  হতদরিদ্রের পাশে সহায়তা করবে।ইয়েমেনের মানবিক বাহিনীর কর্মকর্তা আমিরাত সরকারকে আন্তরিক ধন্যবাদ  কৃতজ্ঞাতা প্রকাশ করেন ।


ত্রাণ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com