এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ০৩ মে ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহৃমান (আজিজ)

প্রকাশিত: ১২ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৪

আপডেট: ১২ সেপ্টেম্বর ২০২০, ১৩:১৬

৭৭২ ৭০

শেয়ার:

যুক্তরাস্ট্রের নিউইয়র্কে প্রতিযোগিতায় হবিগঞ্জের আমেনা (৯) প্রথম স্থান

হবিগঞ্জের শেকড় সামাজিক চুনারুঘাট কতৃক আয়োজিত কবিতা আবৃত্তি প্রতিযোগীতায় যুক্তরাস্ট্রের নিউইয়র্ক থেকে অংশ নেয়া আমেনা তালুকদার ( ৯) প্রথম স্থান অর্জন করে।

News

আমেনা ২০১১ সালে যুক্তরাস্ট্রের নিউইয়র্কে জন্ম গ্রহন করে, হবিগঞ্জ জেলা,চুনারুঘাট উপজেলার, ৫ নং শানখলা ইউনিয়নের, গোড়ামী তালুকদার বাড়ির প্রয়াত বীর মুক্তিযুদ্ধা হজী এবাদ আলী তালুকদারের নাতনী ও যুক্তরাস্ট্রে  স্থায়ী বসবাস কারী বাংলাদেশী নাগরিক শামীম তালুকদার  ও তাসলিমা (শামীম) এর মেয়ে। বাংলাদেশ থেকে আমেনার দুই চাচা সায়েম তালুকদার ও মাওলানা শাহনেওয়াজ তালুকদার জানান তাদের বড় ভাই শামীম তালুকদার।  ২০০৯ সালে যুক্তরাস্ট্রে চলে যান। তিনি এক ছেলে ও দুই কন্যা সন্তান নিয়ে  নিউইয়র্কে স্থায়ী ভাবে বসবাস করেছেেন ।জনাব শামীম তালুকদার শেকড় সামাজিক সংগঠনের উপদেষ্টা

তিনি শেকড় সামাজিক সংগঠনের সভাপতি নুরজ্জামান তরফদার (স্বপন) কে এই ধরনের উদ্যোগ নেওয়ার সাধুবাদ  জানন ।আমেনা প্রথম স্থান অর্জন কড়াতে সকলের নিকট দোয়া চেয়েছেন  ।


কবিতা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com