এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধিঃ

প্রকাশিত: ১১ সেপ্টেম্বর ২০২০, ১১:০৫

আপডেট: ১১ সেপ্টেম্বর ২০২০, ১১:০৫

৩৫৬ ১৮

শেয়ার:

রায়পুরে কোর্টের আদেশ অমান্য করে প্রতিবন্ধীর জমি দখলের অভিযোগ।

লক্ষীপুরের রায়পুরে কোর্টের আদেশ অমান্য করে, প্রতিবন্ধী মিনার নাহার রিনার ক্রয় করা সম্পত্তি জোর পূর্বক দখলের অভিযোগ।

News

ঘটনাটি ঘটে রায়পুর  ৯নং ওয়ার্ড ৪ নং সোনাপুর ইউনিয়ন ফয়েজ বক্স বেপারী বাড়িতে। সর জমিনে গিয়ে দেখাযায় মিনার নাহার রিনার ক্রয় করা সম্পত্তি জোর  করে দখল করেছে একই বাড়ির লুৎফর রহমান। এ সম্পত্তি নিয়ে উভয় পক্ষের মামলা কোর্টে চলমান থাকা সত্ত্বেও কোর্টের আদেশ অমান্য করে। গত কাল বৃহস্পতিবার গভীর রাতে লুৎফর রহমান ও তার তিন মেয়ে মীম,আলীমা,সিমু, সহ অজ্ঞাত ৫/৬ জন লোক নিয়ে গাছপালা কেটে জমি দখলের পায়তারা করে। এ সময় ভুক্তভোগী  মিনার নাহার রিনা বাধাদিতে গেলে লুৎফর রহমান ও তার তিন মেয়ে মীম, আলীমা,সিমু , তার সাথে অশালীন আচরণ করেন এবং বিভিন্ন প্রকার হুমকি ধমকি দেন। এ ঘটনায় একাধিক বার সালিশ দরবার হলে ও কোনো প্রকার সমাধান হয়নি বলে জানান প্রতিবন্ধী মিনার নাহার রিনা। পরিশেষে ভূক্তভোগির পরিবার রায়পুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং প্রশাসনের নিকট সঠিক বিচারের দাবি জানান।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com