এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

আজিজুর রহমান (আজিজ)

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২০, ২১:৪২

আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০, ২১:৪২

৩৮ ৭০১ ২০

শেয়ার:

সংযুক্ত আরব আমিরাতে থেকে বিকাশের নামে অবৈধ উপায়ে বাংলাদেশে অর্থ পাঠানো হচ্চে ।

সংযুক্ত আরব আমিরাত থেকে অবৈধ ভাবে অর্থ প্রাচার হচ্চে বৃহস্পতিবার (১০সেপ্টেম্বর) গোপন সুত্রে জানতে পারে দুবাই অর্থ বিভিগ ও রাজস্ব বোর্ড । দুবাই কৃতর্পক্ষ বলছে ।

News

বিকাশ নামের একটি মোবাইল  আপটেডর  ব্যবহার করে প্রবাসীদেরকে অল্প খরছে  প্রলোভন দেখিয়ে  কিছু অবৈধ অর্থ প্রাচার কারি  অবৈধ ভাবে  টাকা পাঠাছে দেশে।

অর্থনৈতিক উন্নয়ন দপ্তরের কর্মকর্তারা শহরের বিভিন্ন অলি গলি দোকান পাট পর্যবেক্ষণ  করেছেেন । মাট কর্মীরা বলেন মুদি দোকান, রেস্তোরায় বাংলাদেশীরা এসব কার্যক্রম পপরিচালনা করছে।।

সংযুক্ত আরব আমিরাতের  অর্থ বিভাগের কর্মকর্তা  বেশ কিছু দিন যাবত  দুবাইর মানি একচেঞ্চ হাউজ  গুলি তাদের রেমিটেন্স  ধারা  পরির্বতনে দিক অনুমান করেন।

মাঝ মাঝ আমিরাত সরকারের ও প্রশাসন অবৈধ মুদ্রার প্রাচার কারীদের ধরতে অভিযান পরিচালনা করলেও  সফলতা আসেনি   সংযুক্ত  আরব আমিরাতের রাজস্ব কর্মকর্তা বলেন বাংলাদেশ সরকার  এব্যাপার সুনজর দিবে । তারা বলেন অবৈধ অর্থ প্রাচারের কারণে  দুটি দেশেই সরকারের রাজস্বের ক্ষতি হচ্চে । 

 বাংলাদেশ সরকার  এই অবৈধ প্রাচারের কারণে বছরে কোটি কোটি টাকার রাজস্ব থেকে বঞ্চিত হচ্চে


প্রবাসী

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com