এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৬

আপডেট: ১০ সেপ্টেম্বর ২০২০, ১১:২৬

৫৪১ ১৩

শেয়ার:

তালা সদর হসপিটালের ডাঃঅতনু কুমার ঘোষ একজন মানবিক ডাক্তার।

সাতক্ষীরা জেলার তালা উপজেলার জালালপুর ইউনিয়নের কৃতি সন্তান জনাব ডাক্তার অতনু কুমার ঘোষ,এমবিবিএস, বিসিএস,(স্বাস্হ্য)সহকারী সার্জন,তালা উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্চ।

News

দীর্ঘদিন যাবত নবেল করোনাভাইরাস সংক্রমনে ডাক্তার অতনু কুমার ঘোষ দিন রাত পরিশ্রম করে যাচ্ছেন, নিজের জীবন বাজী রেখে সাধারণ সকল রোগীদের  নিয়মিত রোগী দেখছেন,এবং সেবা দিয়ে যাচ্ছেন।

এব্যাপারে কয়েকজন রোগীদের সাথে কথাবলে জানতে পারলাম ডাক্তার অতনু কুমার ঘোষের মনে কোন প্রকার অহংকার নেই, তিনি একজন সৎ এবং ভাল মনের মানুষ।

তিনি রোগীদের সাথে সুন্দর আচরণ করে এবং সার্বিক বিষয়ে মানবিক ভাবে শোনে।এব্যাপারে স্হানীয় রাজনৈতিক নেতারা,আমলাত্রান্ত্রিকরা,এবং সমাজের সাধারণ মানুষেরা বলেন ডাঃঅতনু কুমার ঘোষ আমাদের তালা বাসীর গৌরব এবং অহংকার আমার তালা বাসী গর্বীত।

এসময়  তালা উপজেলা স্বাস্হ্য কমক্লেচ এর টি এম এস জনাব ডাঃরাজীব সরদার বলেন ডাক্তার অতনু কুমার ঘোষ তিনি সময় মত ডিউটি করেন,এবং টাইম মত আসেন।এবং মনযোগ সহকারে রোগী দেখেন।এসময় ডাক্তার অতনু কুমার ঘোষের সাথে মুঠো ফোনে যোগাযোগ করলে তিনি জানান

আমি তালার সন্তান,আমি দল মত নির্বিশেষে সাধারণ অসহায়, ধনী, গরীব, সকল কে স্বাস্হ্য সেবা দিতে পারলে নিজের মনটাকে ভাল লাগে এবং আনন্দ লাগে,আমি সারাটিজীবন এভাবে যেনো সকল কে সেবা করতে পারি সকলে আমার জন্য দোয়া করবেন।


স্বাস্থ্য চিকিৎসা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com