এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০২ সেপ্টেম্বর ২০২০, ০০:২৯

আপডেট: ০২ সেপ্টেম্বর ২০২০, ০০:৪৯

৪১৫ ২৭

শেয়ার:

সাতক্ষীরায় কথিত বেষ্ট টিম মিলি জেলা মহিলা - আওয়ামীলীগ থেকে বহিস্কার

সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামীলীগ শাখার সহ-সভাপতির পদ থেকে ‘কথিত বেস্ট টিম সাতক্ষীরা’র আহবায়ক এড. শাহানাজ পারভীন মিলিকে বহিস্কার করা হয়েছে।

News

মঙ্গলবার (১ সেপ্টেম্বর) সন্ধ্যায়   মহিলা আওয়ামীলীগ সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদা আক্তার বানু ও সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা স্বাক্ষরিত  এক চিঠিতে  প্রেস  বিজ্ঞপ্তির মাধ্যমে  নিশ্চিত করা হয়।

চিঠিতে  উল্লেখ করা হয়েছে এড. শাহানাজ পারভীন মিলি মহিলা আওয়ামী লীগে দলীয় পদ ব্যবহার করে জেলাব্যাপি  সংগঠণ বিরোধী এবং সন্ত্রাসী কর্মকাণ্ড করে আসছেন। বারবার তাকে মৌখিকভাবে সতর্ক করা শর্তেও তিনি গত ২৮ আগস্ট তারিখে সদর উপজেলার  শিবপুরের পরানদহা গ্রামের আলম হোসেনের বাড়ি ভাংচুর ও হুমকি প্রদর্শন করেন।

বিষয়টি নিয়ে স্থানীয় একাধিক  পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের নিদের্শ মোতাবেক তাকে বহিস্কারের সিদ্ধান্ত হয়েছে।

উল্লেখ্য, পরানদাহে ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়িতে বেষ্টটিম কথিত এড.শহানাজ পারভিন মিলি ও তার স্বামী মোস্তাফিজুর রহমান (পাগলা বস) গত ২৮ আগষ্ট  লুটপাট ও হামলা চালায়। ৩০ আগষ্ট আলমগীর হোসেন বাদী হয়ে মিলি ও মোস্তাফিজ সহ  ৫ জনকে আসামী করে সদর থানায় একটি মামলা দ্বায়ের করে মামলা নং-৭৮। ৩১তারিখ শিবপুর ও পরানদাহের শত শত মানুষ তাদের গ্রেফতারের দাবীতে মানব বন্ধন করে। সোমবার (১সেপ্টেম্বর) রাত আনুমানি. ১.৩০সময় নিউমার্কেট সংলগ্ন বাসায় অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে। জানা যায়,কথিত  বেষ্ট দম্পতি জেলা ব্যাপি লুটপাট ও চাঁদাবাজির জন্য দাপিয়ে বেড়াত।


বহিস্কার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com