এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৫

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০, ১৮:০৫

৩৫৩

শেয়ার:

সাতক্ষীরা ও পাটকেলঘাটায় করোনা উপসর্গ নিয়ে ৩জনের মৃত্যু

সাতক্ষীরা জেলার সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন অবস্থায় করোনার উপসর্গ নিয়ে ১ নারীসহ তিন জনের মৃত্যু হয়েছে।

News

মঙ্গলবার (১ সেপ্টেম্বর ) সকালে সাতক্ষীরা মেডিক‌্যাল কলেজ হাসপাতালের মেডিক‌্যাল অফিসার ডা. মানস কুমার মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃত ব্যক্তি হলেন, সতক্ষীরা সদর উপজেলার মোস্তফা মামুনের স্ত্রী আকলিম বেগম, তালা উপজেলার পাটকেলঘাটার কালিপদ সরকারের ছেলে সুমজিত সরকার ও যশোরের ঝিকরগাছা উপজেলার  আব্দুল ওহাব সরদারের ছেলে অজিয়ার রহমান।তিনি আরও জানান, জ্বর ও শ্বাসকষ্টসহ করোনার  উপসর্গ নিয়ে গত ২৫ আগস্ট দুপুরে মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হন পাটকেলঘাটার সুমজিত সরকার ও ৩০ আগস্ট সকালে ভর্তি হন সতক্ষীরা সদর উপজেলার আকলিমা বেগম ও যশোরের ঝিকরগাছা উপজেলার অজিয়ার রহমান । 

গেলোরাতে একজন ও সকালে দুইজন মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা ইউনিটে মারা যান। তাদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। এখনও করোনা পরীক্ষার রিপোর্ট পাওয়া যায়নি। ডা. মানস কুমার মণ্ডল আরও জানান, মৃত ব্যক্তিদের স্বাস্থ্যবিধি মেনে দাফন ও সৎকার করার অনুমতি দেয়া হয়েছে। একই সাথে তাদের বাড়ি লকডাউনের জন্য স্থানীয় প্রশাসনের বলা হয়েছে।


করোনা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com