এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৯

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৯

৩৩৮

শেয়ার:

সাতক্ষীরায় জলবন্ধতা নিরসনের দাবীতে নাগরিক কমিটির মানববন্ধন

সাতক্ষীরায় জলবদ্ধতা নিরসনের দাবীতে জেলা নাগরিক কমিটির মানব বন্ধন অনুষ্টিত হয়েছে।

News

মঙ্গলবার (১  সেপ্টেম্বর) সকালে নাগরিক কমিটির পৌর অফিস ঘেরাও করে এ   মানববন্ধন অনুষ্টিত হয় । জেলা নাগরিক কমিটির সভাপতি অধ্যক্ষ আনিসুর রহিমের নেতৃত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন,  অধ্যক্ষ আব্দুল হামিদ, অধ্যক্ষ আবু আহমেদ,  আবুল কালাম আজাদ, আজাদ হোসেন বেলাল, আনোয়ার জাহিদ তপন, মাধব চন্দ্র দত্ত, পরেশ পাল প্রমুখ। কমিটির নেতৃবৃন্দ অভিযোগ করে  বলেন, সাম্প্রতিক জোয়ার ও বৃষ্টির কারনে সাতক্ষীরা পৌরসভার দুই লাখ জনগোষ্ঠীর বেশীরভাগ  পানিবন্দী। তাদের জীবন এখন  মানবেতর হয়ে উঠেছে। যাতায়াতের পথ এবং কর্মসংস্থান হারিয়ে মানুষের জীবনযাত্রা ব্যাহত হওয়ার  উপক্রম প্রায় । একই সাথে শহরের প্রানসায়ের খালে বর্জ্যে পরিনত হয়েছে। 

এসময় তারা ৫ দফা দাবি তুলে, অবিলম্বে পানি নিষ্কাশনের বাধা দূর , পানি নিষ্কাশনের পথ ছাড়া কোন বাড়ি নির্মানের অনুমতি না  দেওয়া, পৌরসভার ঘের উচ্ছেদ, রাস্তা সংস্কার, নর্দমা সংস্কার করে পানিপ্রবাহ সচল রাখার  দাবীগুলো উল্লেখ করেন। পরে তারা পৌর  মেয়র বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন।


জলাবদ্ধতা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com