এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ এপ্রিল ২০২৪ সোমবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ০১ সেপ্টেম্বর ২০২০, ১১:৪১

আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২০, ১১:৪১

৩৪৯

শেয়ার:

সাতক্ষীরায় কথিত বেষ্টটিম এ্যাডমিন মোস্তাফিজ ও স্ত্রী এ্যাডভোকেট মিলি গ্রেফতার

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে পুলিশের জালে গ্রেপ্তার হলেন সাতক্ষীরার বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন কথিত বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান (বস পাগল) ও তার স্ত্রী সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য অ্যাড. শাহানওয়াজ পারভীন মিলি।

News

মঙ্গলবার রাত দেড়টার দিকে সাতক্ষীরা শহরের বাসা থেকে যৌথ অভিযান চালিয়ে তাদের দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

এরআগে শুক্রবার (২৮ আগষ্ট) দুপুরে বিতর্কিত ওই ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী অ্যাড. শাহানওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামে দিনমজুর ও ট্রলি চালক আলমগীরের বাড়ীতে হামলা চালিয়ে ঘরের তালা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, জমির বন্দকী দলিলসহ মুল্যবান কাগজ ও জিনিসপত্র লুটপাট করা হলে সোমবার (৩১ আগষ্ট) ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে তারাসহ মোট ৫ জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় মামলা (নং-৭৮) দায়ের করেন। 

এদিকেএঘটনার পর সোমবার সকালে হামলাকারী ও মামলার আসামীদের গ্রেপ্তারের দাবীতে পরানদহা বাজারে মানববন্ধন করে এলাকাবাসী। একইসাথে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বেস্ট টিমের বিরুদ্ধে একের পর এক ভুক্তভোগী ও সাধারণ মানুষের পোষ্টসহ বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমানের ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল হতে থাকলে রাতেই যৌথ অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলাটির তদন্তকারী কর্মকর্তা ও সদর থানার এসআই হাফিজুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, হামলা ও লুটপাটের ঘটনায় ভুক্তভোগী আলমগীর হোসেনের দায়েরকৃত মামলার আসামী হিসেবে বেস্ট টিমের অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী অ্যাড. শাহানওয়াজ পারভীনকে গ্রেপ্তার করা হয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com