এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৬ এপ্রিল ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২০, ০০:০৪

আপডেট: ৩১ আগস্ট ২০২০, ০০:০৪

৩৮ ৭৬২

শেয়ার:

তালায় আলোচিত কুখ্যাত মাদক ব্যাবসায়ী মনিরুল গ্রেফতার

অবশেষে তালার আলোচিত কুখ্যাত মাদক ব্যাবসায়ী মনিরুল ইসলাম সরদারকে(৩০) গ্রেফতার করেছে পুলিশ। সে সাতক্ষীরা জেলার তালা উপজেলার বালিয়াদাহ গ্রামের আফছার সরদারে ছেলে।

News

জানায়ায়, তার বিরুদ্ধে  ইয়াবা বিক্রি, নারী নির্যাতন সহ বিভিন্ন অখিযোগ রয়েছে  । শনিবার  সন্ধায় বালিদাহ বাজারের পাশের একটি বাগানের ভিতর থেকে গ্রেফতার করা হয়। তার গ্রেফতারের পর এলাকার জনমনে  স্বস্তির নিশ্বাস ফিরে এসেছে।  স্থানীয়রা জানান,  মনিরুল   বিভিন্ন সময় মানুষের মটর সাইকেল ভাড়া করে বিক্রি করা, মাদক বিক্রি, ডাকাতি, ছিনতাই সহ বহু  অপকর্মে লিপ্ত ছিল। 

এলাকারলোক তার এই অপকর্মে  বাধা দিলে সে  অস্ত্রের মুখে জিম্মি করে তাদের উপর অত্যাচার চালাত। তারা আরও জানান,ইতিপূর্বে  তাকে গ্রেফতার করতে আসা কয়েক  পুলিশ কর্মকর্তাকে সে  ছুরি দিয়ে জখম করে  পালিয়ে যায় । তার বিরুদ্ধে সাতক্ষীরার বিভিন্ন থানায় একাধিক মামলাও রয়েছে। আমারা তার গ্রেফতার জন্য পুলিশকে প্রশাসনকে ধন্যবাদ জানাই।  

তালা থানার অফিসার ইনচার্জ মেহেদী হাসান রাসেল ঘটনার সত্যতার স্বীকার করে জানান, গ্রেফতারকৃত  মনিরুলের বিরুদ্ধে থানায়,  নারী  শিশু  নির্যাতন দমন আইনের মামলা  সহ ৩টি মাদক  মামলার গ্রেফতারী পরোয়ানা রয়েছে।  রবিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com