এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৭ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ২১:১১

আপডেট: ৩০ আগস্ট ২০২০, ২১:১১

৫৮৫

শেয়ার:

পাটকেলঘাটায় মৌসুমী সাহা টুম্পার আত্নহত্যায় প্ররোচিত করার প্রতিবাদে রেলী মানববন্ধন অনুষ্ঠিত

সাতক্ষীরা জেলার পাটকেলঘাটায় শিক্ষক উৎপল সাহার স্ত্রী গৃহবধু মৌসুমী সাহা টুম্পা (৩০) কে আত্নহত্যায় প্ররোচিত করার প্রতিবাদে রেলী ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

News

রবিবার বেলা সাড়ে ১০ টায় দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার আয়োজনে কুমিরা বাসষ্ট্যান্ড সংলগ্ন নিজস্ব কার্যালয় হতে রেলীটি বের হয়ে পাটকেলঘাটার পাচ রাস্তা মোড়ে এক মানববন্ধনের আয়োজন করে। দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম তালা উপজেলা শাখার সভাপতি শেখ মনিরুজ্জামানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক বাবলু বিশ্বাসের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন     ক্লাবের উপদেষ্টা সভাপতি জাকির হোসেন, আনন্দ টিভির জেলা প্রতিনিধি হাসানুর রহমান, দৈনিক খুলনাঞ্চল পত্রিকার পাটকেলঘাটা প্রতিনিধি এস.এম মফিদুল ইসলাম, ইন্দ্রজিৎ সাধু, মামুন শিকদার, ক্লাবের সাংগঠনিক সম্পাদক বাসুদেব দাশ, সাতক্ষীরা বার্তার কামরুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠানে বক্তারা তাদের বক্তব্যে মৌসুমী সাহা টুম্পাকে আত্নহত্যা নয়, আত্নহত্যায় বাধ্য করা হয়েছে উল্লেখ করে অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে আইনগত শাস্তি কার্যকর ব্যবস্হা গ্রহণে প্রশাসনের প্রতি উদাত্ত আহবান জানান। উল্লেখ্য মৌসুমী সাহা টু্ম্পা গত ২৫ আগষ্ট মঙ্গলবার শ্বশুর শ্বাশুড়ী এবং স্বামীর মাঝে সম্পত্তির দ্বন্দে মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে পল্লীবিদ্যুৎ রোডস্হ নিজ বাসায় সিলিং ফ্যানের সাথে ওড়না পেচিয়ে আত্নহত্যা করেন। যেখানে মৃত্যুকালে একটি চিরকুট লিখে মৃত্যুর জন্য শ্বশুর শ্বাশুড়ীকে দায়ী এবং শাস্তির দাবি জানান। ঘটনার দিন শিক্ষক উৎপল সাহা পাটকেলঘাটা থানায় বাদী হয়ে পিতা অবঃ শিক্ষক দ্বীনবন্ধু সাহা, মা, ভাই সহ ৪ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেন। এতে দ্বীনবন্ধু সাহা ও তার স্ত্রী গ্রেফতার থাকলেও বাকি দু'জন পলাতক আছে।


অপরাধ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com