এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ১৮:৩৮

আপডেট: ৩০ আগস্ট ২০২০, ১৮:৪৭

৪২ ৬৫৬

শেয়ার:

সাতক্ষীরায় এক শিক্ষক কর্তৃক বিধবাকে ফাঁদে ফেলে ষ্টাম্পে স্বাক্ষর করে স্ত্রী দাবী প্রতারক শিক্ষক গ্রেফতার

সাতক্ষীরায় এক অসহায় বিধবাকে ফাঁদে ফেলে ষ্টাম্পে স্বাক্ষর করে স্ত্রী দাবীর অভিযোগ উঠেছে এক স্কুল শিক্ষকের বিরুদ্বে। অতপর ভুক্তভোগী এক নারী বাদী হয়ে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দ্বায়ের করেন ঐ শিক্ষকের বিরুদ্ধে।

News

এই ঘটনায় গতকাল শনিবার রাতে ঐ শিক্ষকপরিচয় দানকারী, প্রতারক , লম্পট  অরুন রায়কে  (৫২) গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত ব্যাক্তি পাটকেলঘাটা থানার পারকুমিরা গ্রামের মৃত অজিত রায়ের ছেলে। তবে তিনি কোন স্কুলে শিক্ষকতা করেন তার সঠিক কোন তথ্য প্রমান পাওয়া যায়নি। 

ঘটনার বিবরনে জানা যায়, গত ১০দিন পূর্বে কালিগঞ্জ উপজেলা  নলতা গ্রামের ২সন্তানের জননী পূর্নমা শীলের(৩৩) সাথে সাতক্ষীরা আমিনিয়া  মার্কেটে  কেনাকাটার জন্য আসলে অরুন রায়  নামে ঐ শিক্ষকের সাথে পরিচয় হয়। পরিচয়ের এই সুত্র ধরে, মোবাইলে ফোনে মধুর আলাপচারিতার  পূনিমাকে কৌশালে তার ভাড়া বাসায় নিয়ে ষ্টাম্পে সাক্ষর করে কৌশালে  তাকে বাড়িতে পাঠিয়ে দেয়।

এ ঘটনার ভুক্তভোগী পূর্নিমা শীল  জানান,  ঐ শিক্ষক অরুন রায় পূর্ব পরিচয় সুত্রে  গত ২৬ আগষ্ট আমার  কন্যা সন্তানের বিবাহের জন্য পাত্র দেখানোর কথা বলে  আমাকে সাতক্ষীরা শহরে আসতে বলে। আমি ঘটনার দিন সকালে সাতক্ষীরায় আসলে সে আমাকে কৌশালে তার পাত্রের বাসায় নিবে বলে কাটিয়ার দাশ পাড়া এলাকায়  তার ভাড়া বাড়িতে নিয়ে যায়। অতপর   আমাকে ঘরে নিয়ে তার সাথে থাকা একদল সন্ত্রাসীর সামনে   আমাকে বিবাহ প্রস্তাব দেয়। আমি রাজী না হওয়ায় সে এবং তার সন্ত্রাসী বাহিনীর আমাকে অস্ত্র দেখিয়ে আমাকে একটি সাদা নন জুডিশিয়াল ষ্টাম্পে সাক্ষর করে নেয়। অতপর সে আমাকে হুমকি দিয়ে বলে এঘটনা কাউকে জানালে তোর সন্তানদের বড় ধরনের ক্ষতি হবে। আমি কৌশালে সেখান থেকে বাড়ি  ফিরে আসি। তার পরদিন সে আমাকে মোবাইল ফোনে   জানায় তুমি এখন আমার বিবাহিত স্ত্রী তার আর আমার নাকি রেজিষ্ট্রি বিবাহ হয়েছে। তুমি বাড়ি থেকে আমার এখানে না আসলে আমি তোমার এলাকার লোকজনদের জানাবো ও তোমার নামে কোর্টে মামলা করব। এইভাবে সে আমাকে প্রতিনিয়ত  বিভিন্ন সময় মোবাইল ফোনে কু- প্রস্তাব  ও হুমকি দিয়ে আসছে।   অতপর কোন উপায় না দেখে আমি শনিবার(২৯আগষ্ট) সন্ধ্যায়   সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দ্বায়ের করি।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ আসাদুজ্জামান জানান, এই ঘটনায়  শনিবার পূর্নিমা শীল  বাদী হয়ে থানায় একটি মামলা দ্বায়ের করেছে। মামলা নং-৭৩ তাং ২৯-৮-২০২০।

রাতেই  আসামী আরুন রায়কে  গ্রেফতার করা হয়েছে। এ সময়  তার কাছ থেকে একটি নন-জুডিশিয়াল ষ্টাম্পের একটি ফটোকপি উদ্ধার করা হয়। আজ  রবিবার সকালে তাকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


গ্রেফতার

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com