এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৮ মার্চ ২০২৪ বৃহস্পতিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০, ১৫:৫৬

আপডেট: ৩০ আগস্ট ২০২০, ১৫:৫৬

৬০৬

শেয়ার:

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আমি সুলতান পিতাঃ- মৃত আক্কাজ সরদার , সাং-টিকারাম পুর ,থানা- পাটকেলঘাটা , জেলা সাতক্ষীরা।

News

গত( ১৩ আগষ্ট) বুধবার   আমাকে জড়িয়ে  দৈনিক সংকল্প, দৈনিক সাতক্ষীরা সহ বিভিন্ন স্থানীয়  পত্রিকায় ও নিউজ পোর্টালে  "পাটকেলঘাটায় মারপিটের ঘটনায় আটক -২ "শিরোনামে  একটি  সংবাদ পরিবেশন হয়।  আমি তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। তিনি বলেন , এক  রাজনৈতিক  প্রতিপক্ষ আমাকে সামাজিকভাবে হেও করার জন্য সাংবাদিকদের  সাজানো মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করিয়েছে। যা সম্পূর্ন মিথ্যা,  বানোয়াট ও উদ্দেশ্য প্রনাদিত। আমি দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ  আওয়ামীলীগের রাজনীতির সাথে ওৎপ্রেরতভাবে জড়িত  । বিভিন্ন সময়ে  দলের গুরত্ব পূর্ণ পদেও সুনামের সহিত দায়িক্ত পালন করিয়া আছি।  ভবিষৎতে আমাকে  কেউ যাতে মিথ্যা তথ্যদিয়ে 

মানসম্মানের হানি ঘটাতে না  পারে। এ জন্য আমি সাংবাদিকদের সঠিক তথ্য সংগ্রহের জন্য আরও  যত্নবান হওয়ার অনুরোধ জানাচ্ছি।


নিন্দা ও প্রতিবাদ

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com