এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২৯ মার্চ ২০২৪ শুক্রবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

কলারোয়া প্রতিনিধি

প্রকাশিত: ২৭ আগস্ট ২০২০, ২০:৩৮

আপডেট: ২৭ আগস্ট ২০২০, ২০:৩৮

৪৮৮

শেয়ার:

ফুলবাড়ি জনতা ব্যাংকের উদ্দোগে গাছের চারা বিতরণ

জাতীয় শোক দিবস ও মুজিব জন্ম শত বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা জেলায় জনতা ব্যাংক ফুলবাড়ি শাখা পাটকেলঘাটার উদ্দোগে ফলজ,বনোজ ও ঔষধি গাছের চারা বিতরণ করা হয়।

News

২৭শে আগষ্ট সকাল ১১ঘটিকার সময় জনতা ব্যাংক ফুলবাড়ি শাখার ব্যাংক ব্যাবস্থাপক শামিম হোসেনের সভাপতিত্বে ৩০ জনের মধ্যো ফলজ,বনোজ ও ঔষধি গাছের চারা  বিতরণ করা হয়।

জনতা ব্যাংক ফুলবাড়ি শাখার ব্যাবস্থাপক শামিম হোসেনের কাছে বিনামূল্যে গাছের চারা বিতরণের বিষয়ে জানতে চাইলে তিনি জানান জাতীয় শোক দিবস মুজিব জন্ম শত বার্ষিকী ও গাছ লাগান পরিবেশ বাঁচান এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে গাছ লাগানোর আগ্রহ বাড়ানোর জন্য আমাদের এই মহতি উদ্দোগ।

গাছের চারা বিতরণ কালে উপস্থিত ছিলেন ব্যাংকের সহকারি ব্যাবস্থাপক নাহিদ হোসেন,ব্যাংকের ক্যাশ অফিসার আলাউদ্দিন মাহামুদ,ক্যাশ অফিসার আব্দুল্লা আল মামুন,বাংক স্টাফ বজলুর রহমান,স্বাস্থ পরিদর্শক শিমুল হোসেন,ডাঃ আকরম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।


বৃক্ষ রোপন

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com