এখানে আপনার পণ্য বা সেবার বিজ্ঞাপন দিন।

ঢাকা ২০ এপ্রিল ২০২৪ শনিবার

ব্রেকিং

নিয়োগ বিজ্ঞপ্তি: বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিউজ সাইটের যোগাযোগ অংশে প্রদত্ত ঠিকানায় (ফোন, ইমেইল) যোগাযোগ করুন।

নিজস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৫ আগস্ট ২০২০, ১৪:৫৩

আপডেট: ২৫ আগস্ট ২০২০, ১৪:৫৩

৪৪ ১০৪৭

শেয়ার:

তালায় স্বামীকে মারপিটের প্রতিবাদ করায় স্ত্রীকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা আটক -৪

সাতক্ষীরা জেলার তালায় স্বামীকে মারপিটের প্রতিবাদ করতে যাওয়ায় নাসিমা বেগম (৩৮) নামে এক মহিলাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এঘটনায় পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

News

মঙ্গলবার (২৫ আগষ্ট) সকালে উপজেলার  মহান্দী গ্রামে এঘটনা ঘটে। নিহত নাসিমা বেগম তালা উপজেলার মহান্দী গ্রামের নাজের শেখ’র স্ত্রী। প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে নিহতের স্বামী নাজের শেখকে মারপিট করে একই গ্রামের মনিরুল মোড়ল সহ কয়েকজন। এনিয়ে স্ত্রী নাসিমা বেগম প্রতিবাদ করতে আসলে তাকেও বেধড়ক মারপিট মাথায় কুপিয়ে জখম  করা হয়। এতে গুরুত্ব আহত হয় নাসিমা বেগম, আজ (মঙ্গলবার) সকাল ৮ টার দিকে বাড়িতে তার মৃৃত্যু হয়। এঘটনায় এলাকায়  উত্তেজনা বিরাজ করছে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। 

তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মেহেদী রাসেল জানান, নিহতের  শরীরে বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  তিনি আরও জানান,এঘটনায়  জিজ্ঞাসাবাদের জন্য ৪জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হল, মহান্দি গ্রামের নজরুল ইসলাম মোড়ল,মাজারুল মোড়ল,রেহেনা বেগম ও পলি বেগম।রিপোটলেখা পর্যান্ত এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্ততি চলছিল


হত‍্যা

মন্তব্য করুন-

বাংলাদেশর সকল জেলায় জেলা প্রতিনিধি, উপজেলা প্রতিনিধি, বিশেষ প্রতিনিধি ও বিজ্ঞাপন প্রতিনিধি পদে জরুরী ভিত্তিতে সাংবাদিক নিয়োগ চলছে। আগ্রহী প্রার্থীগণ নিন্মোক্ত ঠিকানায় যোগাযোগ করুন।

নাম: আহসান হাবিব সোহেল
মোবাইল: ০১৭১২২৩১৩৯০
ইমেইল: doinikvoreraloi@gmail.com